চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সোমবার দুপুরে ‘বাবার বুকের ঘ্রাণ’

চ্যানেল আইতে সোমবার (ঈদের তৃতীয় দিন) প্রচারিত হবে ‘কলুর বলদ’ খ্যাত নির্মাতা সাজ্জাদ সুমন পরিচালিত টেলিফিল্ম ‘বাবার বুকের ঘ্রাণ’

চ্যানেল আইতে সোমবার (ঈদের তৃতীয় দিন) প্রচারিত হবে ‘কলুর বলদ’ খ্যাত নির্মাতা সাজ্জাদ সুমন পরিচালিত টেলিফিল্ম ‘বাবার বুকের ঘ্রাণ’।

গল্পে দেখা যাবে মাসুদ বীমা কোম্পানির রিপ্রেজেন্টিটিভ। খুবই পোষা জীবন। কিন্তু পরিস্থিতির শিকার হয়ে নিজের শরীরের গুরুত্বপূর্ণ অঙ্গ বিক্রি করতে চায় সে, তখুনি তার জীবনে ঘটে সবচাইতে আবেগীয় ঘটনা। এমনি একটি চমক লাগা গল্পকে ঘিরে গড়ে উঠেছে টেলিফিল্মটি, যা দর্শকদের জীবনবোধের ক্ষেত্রে নতুন করে ভাবাবে। এমনটিই জানালেন গল্পটির রচয়িতা মেজবাহউদ্দীন সুমন।

বিজ্ঞাপন

নাটকে প্রধান চরিত্রের অভিনেতা ইমন জানান, সাধারণত অভিনেতার কাছে অভিনয় করার মতো খুব ভালো স্ক্রিপ্ট সবসময় আসেনা। কিন্তু ‘বাবার বুকের ঘ্রাণ’ এমনি একটি স্ক্রিপ্ট যার মধ্যে দিয়ে দর্শক এক অন্য ইমনকে খুঁজে পাবে। অনেকদিন পরে অভিনয় করে আমি খুবি তৃপ্তি পেয়েছি। নিঃসন্দেহে বলা যায় এটা আমার ক্যারিয়ারের অন্যতম একটি কাজ হতে যাচ্ছে।

বিজ্ঞাপন

টেলিফিল্মটির পরিচালক সাজ্জাদ সুমন বলেন, করোনাকালে এমন একটি চ্যালেঞ্জিং কাজ করা সত্যি খুব সাহসের বলবো আমি। বিশেষ করে অভিনেতারা যেভাবে তাদের সর্বোচ্চ চেষ্টা করেছেন তা সত্যি প্রশংসনীয়। আমরা সবাই কাজটি নিয়ে খুবি এক্সাইটেড। আশা করি গল্পটি দর্শকদের ভালো লাগবে। এই গল্পটি যদি একজন দর্শককেও ভাবিয়ে তোলে তাহলেও আমি বুঝবো আমার গল্প বলা স্বার্থক।

নাটকটি প্রযোজনা করেছেন সাজু মুনতাসিরের প্রোডাকশন হাউজ ‘১৯৫২ এন্টারটেইনমেন্ট’।