চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সোনারগাঁও হোটেলে কাল থেকে ‘পিঠা উৎসব’, সবার জন্য উন্মুক্ত

২৫-২৬ জানুয়ারি এই দু'দিন অনুষ্ঠিত হবে 'প্রাণ প্রিমিয়াম ঘি আনন্দধারা পিঠা উৎসব'

আগামীকাল শুক্রবার (২৫ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে ‘প্রাণ প্রিমিয়াম ঘি আনন্দধারা পিঠা উৎসব’। চলবে পরদিনও। সর্ব সাধারণের জন্য উন্মুক্ত এই পিঠা উৎসব বসছে রাজধানীর পাঁচ তারা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও-এ। উৎসবে নানা ধরণের দেশিয় মজাদার পিঠার আয়োজন থাকছে। পিঠার এই আয়োজনকে আরও বর্ণিল করতে এতে যোগ করা হয়েছে নানা ধরনের সাংস্কৃতিক আয়োজন।

বিকেল ৩ টা থেকে শুরু হয়ে এই সাংস্কৃতিক আয়োজন চলবে রাত ৯টা পর্যন্ত। সকাল থেকে শিশুদের বিনোদনের জন্য থাকছে বিশেষ আয়োজন। জলের গান, এলিটা করিম, ঐশী, ব্যান্ডদল ডুব-এর পরিবেশনার সাথে সাথে তুরঙ্গমী নাচের দলের মনোমুগ্ধকর পরিবেশনা থাকছে আয়োজনের অংশ হিসাবে।

Advertisement

উৎসবে বিভিন্ন লাইফস্টাইল ব্রান্ড তাদের নিজস্ব পোশাক এবং অন্যান্য পণ্যে নিয়ে আয়োজন করবে। সকাল ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত এই পিঠা উৎসবে যাতে সকল দর্শকদের পারিবারিক বিনোদনের দারুণ মাধ্যম হতে পারে তার জন্য সকল ব্যবস্থা থাকবে সেখানে- জানিয়েছে পিঠা উৎসব কর্তৃপক্ষ। এই পিঠা উৎসব উপলক্ষে দ্য ডেইলি স্টার সেন্টারে আজ (বৃহস্পতিবার) সকালে আয়োজন করা হয় করা হয় এক সংবাদ সম্মেলন।

সেখানে জানানো হয়, পিঠা উৎসবের কো-স্পন্সর ইগলু এবং প্রাইম ব্যাংক লিমিটেড। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আনন্দধারা ও স্টার শোবিজ সম্পাদক রাফি হোসেন, নির্বাহী সম্পাদক তাসনিম তৈয়ব, টাইটেল স্পন্সর প্রাণ প্রিমিয়াম ঘি এর পক্ষ থেকে প্রাণ ডেইরি লিমিটেডের হেড অব মার্কেটিং মো: মাকসুদুর রহমান, ব্রান্ড ম্যানেজার আব্দুল্লাহ হির রাফি, মো: রোকুনুজ্জামান মাহমুদুল হাসান সরকার, প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের পিআর নুসারাত হাসান প্রমি, পাবলিক রিলেশন ম্যানেজার কাজী তানভির হোসেন।

কো-স্পন্সরের পক্ষে উপস্থিত ছিলেন ইগলু আইসক্রিমের সিনিয়র ব্রান্ড ম্যানেজার সুমিত চক্রবর্তী এবং প্রাইম ব্যাংক লিমিটেডের হেড অব কর্পোরেট ও পাবলিক অ্যাফেয়ার্স রিলেশনশিপ ডিভিশন মো: মনিরুজ্জামান। এই পিঠা উৎসবের মিডিয়া পার্টনার চ্যানেল আই। প্রতিষ্ঠানটির পক্ষে উপস্থিত ছিলেন সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার অনন্যা রূমা।