চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সূচি বিভ্রাটে শেখ কামাল ক্লাব কাপ টুর্নামেন্ট

চট্টগ্রাম থেকে: সকালে এক দফা পিছিয়েছে। দুপুর হতে আবারও পাল্টে গেল শেখ কামাল ক্লাব কাপ আন্তর্জাতিক টুর্নামেন্টের সময়সূচি। রোববার দুই দফা পাল্টে নতুন সূচি দিয়েছে টুর্নামেন্টের আয়োজকরা।

পূর্বের সূচিতে ২১ অক্টোবর দুটি ম্যাচ থাকার কথা থাকলেও রোববার প্রথম পরিবর্তিত সূচিতে সেদিন ম্যাচ রাখা হয়েছিল একটি। সন্ধ্যা ৭টায় হওয়ার কথা ছিল ভারত চ্যাম্পিয়ন চেন্নাইয়িন এফসি ও মালয়েশিয়ার তেরেঙ্গুনা এফসির লড়াই। ২২ অক্টোবর সন্ধ্যা ৭টায় মুখোমুখি হওয়ার কথা ছিল বসুন্ধরা কিংস ও শ্রী গোকুলম কেরালা এফসির।

তবে দ্বিতীয় পরিবর্তিত সূচিতে ২১ অক্টোবর কোনো খেলাই রাখা হয়নি। তার বদলে ২২ অক্টোবর খেলা হবে দুটি। বিকেল ৪টায় চেন্নাইয়িন এফসির মুখোমুখি হবে মালয়েশিয়ার তেরেঙ্গুনা এফসি। ৭টায় হবে বসুন্ধরা কিংস-গোকুলম।

বিজ্ঞাপন

টুর্নামেন্ট শুরুর দুই দিন আগে ঢাকা আবাহনী নাম প্রত্যাহার করে নেয়াতেই মূলত এই সূচি বিভ্রাট। তাদের শূন্যস্থান পূরণ করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল ভারতের শ্রী গোকুলম কেরালা এফসিকে। শেষ মুহূর্তের ডাকে সাড়া দিয়েছে দলটি। তবে বিলম্বিত হচ্ছে চট্টগ্রামে আসার সময়।

রোববার সন্ধ্যা ৭টায় ১৬ জনের আসার কথা থাকলেও বাকিদের ভিসা সমস্যা থাকায় সোমবার চট্টগ্রামে পা রাখবে গোকুলমের খেলোয়াড়রা।

সূচি পেছানোর ধাক্কা সামলাতে কমিয়ে দেয়া হচ্ছে দুই দিনে দুই সেমিফাইনালের হিসাব। এখন ২৮ অক্টোবর একইদিনে হবে দুই সেমি। ২৭ অক্টোবর থাকছে বিশ্রাম। ফাইনাল হবে যথারীতি ৩০ অক্টোবর।

বিজ্ঞাপন