চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

সুশান্তের বাবার নামে ভুয়া টুইটার, সুযোগ নিচ্ছেন অনেকে

Nagod
Bkash July

নিজের একমাত্র ছেলে সুশান্তকে হারিয়ে প্রচণ্ডভাবে ভেঙে পড়েছেন বাবা কে কে সিং। মাত্র ৩৪ বছর বয়সী ছেলের এমন আকষ্মিক মৃত্যু কোন বাবা ই মেনে নিতে পারেন না। তবে সুশান্তের পরিবারের এই বৈরী পরিস্থিতির মাঝেও অনেকেই সুযোগ নিচ্ছেন তাদের।

শনিবার সুশান্তের পরিবারের নিকটতম একটি সূত্র জানিয়েছেন, সুশান্তের বাবার (কে কে সিং) নামে ফেইক আইডি খোলা হয়েছে টুইটারে।

যেখান থেকে বিভিন্ন সময়ই সুশান্তকে কেন্দ্র করে নানা আলোচনার তথ্য দেওয়া হচ্ছে। অথচ সুশান্তের বাবার (কে কে সিং) টুইটারে কোন ধরনের অ্যাকাউন্টই নেই। ফলে সাধারণ জনগণ তথা সুশান্তের ভক্ত ও অনুরাগীরা বিভ্রান্ত হচ্ছেন।

এছাড়াও সূত্রটি আরো প্রকাশ করেছেন, গেল ২৭ জুনের পর থেকে সুশান্তের পরিবার থেকে তার ব্যাপারে কোন ধরনের তথ্য কোথাও প্রকাশ করা হয়নি। এমনকি সুশান্তের ব্যক্তিগত জীবন কিংবা সিনেমা ক্যারিয়ার নিয়েও গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকার সোশ্যাল হ্যান্ডেলে তার পরিবারের তরফ থেকে প্রকাশ করা হয়নি।

তবে সুশান্তের এই আকষ্মিক মৃত্যুর কারণ হিসেবে তার পরিবারে তরফ থেকে বার বার একটাই দাবি করা হয়েছে, সেটি হলো এটি আত্মহত্যা হতে পারে না, হত্যাকাণ্ডকে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়া হচ্ছে বার বার।

যদিও পুলিশের তদন্তে সুশান্তের মৃত্যু আত্মহত্যায় হয়েছে বলে নিশ্চিত করেছেন পুলিশ। তবে কেন এই কঠিন পথ বেছে নিলেন এই অভিনেতা সেই বিষয়ে এখনো তদন্ত জারি রেখেছেন পুলিশ বাহিনী।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back