চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুশান্তর মৃত্যু: রিয়া সহ পাঁচজনের বিরুদ্ধে সিবিআইয়ের মামলা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তী সহ আরও পাঁচ জনের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে সিবিআই।

রিয়া ছাড়া বাকি পাঁচ জনের ভেতর তিন জনই রিয়ার পরিবারের সদস্য এবং বাকি দুজন হলেন শ্রুতি মোদী (রিয়ার ভাড়া করা সুশান্তের পরিচালক) এবং স্যামুয়েল মিরান্ডা (সুশান্তের বাড়ির স্টাফ ম্যানেজার)।

জানা গেছে, আগামী সপ্তাহে এই মামলার পর্যালোচনা শুরু হবে। তবে রিয়া চক্রবর্তীর ভাড়াটে তথা সুশান্তের বাড়ির ব্যবস্থাপক স্যামুয়েল মিরান্ডা অভিনেতার মৃত্যুর সময় থেকে নিখোঁজ ছিলেন বলে তাঁকে  এনফোর্সমেন্ট ডিরেক্টের নজরের আওতায় নেওয়া হয়েছে। 

বিজ্ঞাপন

তবে সুশান্তে মৃত্যুর তদন্ত নিয়ে রিয়া এবং তার পরিবার বর্তমানে বেশ চাপের মুখে রয়েছে। ইডির তরফ থেকে শুক্রবার তাকে ডেকে পাঠানো হয়েছে। এদিন দুপুরে ইডির সদর দপ্তরে উপস্থিত হয়েছেন তিনি।
কারণ গত বছরে মুম্বাইয়ে রিয়া দুটি বড় সম্পত্তি কিনেছেন। যার মূল্য কোটি কোটি টাকা। কিন্তু এত টাকা তার কাছে কোথা থেকে এলো, এই  নিয়ে উঠছে নানান প্রশ্ন। কারণ গেল অর্থ বছরে কর অফিসে ১৪ লাখ টাকা বাৎসরিক আয় বলে জানিয়েছেন রিয়া!

 

এদিকে সুশান্ত সিং রাজপুতের ব্যাংক অ্যাকাউন্টের কিছু বিবরণে দেখা মিলেছে গরমিল। কোটাক, স্ট্যান্ডার্ড চার্টার্ড, এইচডিএফসি এবং একটি লোন অ্যাকাউন্ট সহ চারটি ব্যাংক অ্যাকাউন্টও পরীক্ষা করে দেখছে ইডি। অভিনেতা মৃত্যুর আগে যে গাড়িটি কিনেছিলেন সেটাও নাকি রিয়ার নামেই নথিভুক্ত। অথচ সুশান্তের পরিবারের কাছে পুরো বিষয়টা অজানা। ফলে সুশান্ততের মৃত্যুর সাথে তার সম্পদ হনন নিয়ে প্রশ্ন উঠছে রিয়ার বিরুদ্ধে।