চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গোয়েন্দাগিরি করবেন সালমান!

দক্ষিণ কোরিয়ায় সুপার হিট সিনেমা ‘ভেটেরান’ নির্মাণ করার পরিকল্পনা করা হচ্ছে ভারতে। শোনা যাচ্ছে, এই ছবিতে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে সালমান খানকে।

চরিত্রের বৈচিত্র্য পছন্দ করেন সালমান। তাই নানা রকমের চরিত্রে কাজ করে নিজের অভিনয় দক্ষতা দর্শকদের কাছে প্রমাণ করছেন প্রতিনিয়ত। এবার তাকে দেখা যাবে গোয়েন্দার ভূমিকায়।

বিজ্ঞাপন

ভ্যারাইটির রিপোর্ট অনুযায়ী হিন্দি রিমেক করার জন্য কোরিয়ান মেজর সিজে এন্টারটেইনমেন্ট এর কাছ থেকে ছবিটির স্বত্ব কিনে নিয়েছে ভারতের রিল লাইফ প্রোডাকশন। প্রযোজকরা ছবির মূল চরিত্রের জন্য সালমান ছাড়া অন্য কাউকে ভাবতে পারছেন না।

২০১৫ সালে মুক্তি পাওয়া ‘ভেটেরান’ আয় করেছিলো প্রায় ৯২০৭৭৫০৪ ডলার। সবচেয়ে বেশী আয় করা কোরিয়ান সিনেমার তালিকায় এই ছবিটি চার নম্বরে আছে।

সালমান খান এখন ব্যস্ত আছেন ‘ভারত’ ছবির কাজ নিয়ে। ছবিতে তার সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও তাবু, দিশা পাতানি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ, সোনালি কুলকারনি, আসিফ শেখ এবং নোরা ফাতেহি আছেন। ভারতও দক্ষিণ কোরিয়ান সিনেমা ‘অ্যান অড টু মাই ফাদার’ এর হিন্দি রিমেক। তবে ভারতের দর্শকদের পছন্দের সাথে মিল রেখে ছবিটি তৈরি করা হচ্ছে। ঈদে মুক্তি পাবে ছবিটি।

Bellow Post-Green View