চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সামান্থা-নাগার বিচ্ছেদের গুঞ্জন, পাশে দাঁড়ালেন আমির

Nagod
Bkash July

বিচ্ছেদের পথে হাঁটছেন ভারতের জনপ্রিয় দক্ষিণী তারকা দম্পতি সামান্থা আক্কিনেনি এবং নাগা চৈতন্য। কদিন থেকে এমন খবরেই তোলপাড় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি।

Reneta June

যদিও দুজনের কেউই বিচ্ছেদের প্রসঙ্গে এখন পর্যন্ত মুখ খুলেননি। তবে সম্প্রতি তাদের বিভিন্ন কর্মকাণ্ডে বিচ্ছেদের গুঞ্জন জোড়ালো হয়ে উঠেছে।

মূলত এই তারকা দম্পতির বিচ্ছেদের প্রসঙ্গটি আসতেই নাগার্জুনা পুত্রকেই দোষারোপ করছেন একাধিক মহল। আর সে কারণেই এবার নাগা চৈতন্য পরিবারের পাশে দাঁড়ালেন বলিউড তারকা আমির খান।

গত সপ্তাহেই নাগার পরের ছবি ‘লাভ স্টোরি’র প্রচারের জন্য একটি অনুষ্ঠানে হায়দরাবাদে হাজির হয়েছিলেন আমির খান। যেখানে আরও হাজির ছিলেন তেলুগু সুপারস্টার চিরঞ্জীবিও। উক্ত অনুষ্ঠানে দক্ষিণী অভিনেতার ভূয়সী প্রশংসাও করেন রূপালি পর্দার ‘লাল সিং চাড্ডা’।

সূত্রের খবর, এই অনুষ্ঠানের কোন নিমন্ত্রণ পাননি আমির কিন্তু তারপরে অনুষ্ঠানে হাজির ছিলেন। সচরাচর এভাবে কোন অনুষ্ঠানেই যান না আমির খান। তাই ধারণা করা হচ্ছে, শুধুমাত্র নাগা চৈতন্য এবং তার পরিবারের পাশে থাকার বার্তা দিতেই সেদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন মিস্টার পারফেকশনিস্ট।

আমির খানের আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ তে একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে নাগা চৈতন্যকে। গেল লকডাউনের পরে লাদাখে একসঙ্গে সিনেমাটির একটি যুদ্ধের দৃশ্যের শুটিংও করেছিলেন আমির ও নাগা। সেই থেকেই তাদের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্বপূর্ণ এক সম্পর্ক। যা থেকেই হয়ত নাগার পাশে আমির দাঁড়িয়েছেন।

BSH
Bellow Post-Green View