চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাব্বির ও শেখ জামাল ম্যানেজারকে জরিমানা

মাঠে অসদাচরণের দায়ে ঢাকা প্রিমিয়ার লিগের ক্লাব লিজেন্ডস অব রূপগঞ্জের ক্রিকেটার সাব্বির রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে টেকনিক্যাল কমিটি।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ম্যানেজার সুলতান মাহমুদকেও একই শাস্তি দেয়া হয়েছে। অভিযোগকারী শেখ জামালের ক্রিকেটার ইলিয়াস সানিকে সতর্ক করা হয়েছে।

বিজ্ঞাপন

সবার উপস্থিতিতে আনুষ্ঠানিক শুনানি শেষে এ রায় দেয়া হয়। ১৩ জুন বিকেএসপিতে একটি ঘটনাকে কেন্দ্র করে সাব্বিরের নামে লিখিত অভিযোগ আনে শেখ জামাল। তারই ভিত্তিতে তদন্ত করে বিসিবি।

সাব্বিরের নামে অভিযোগ এনে সানি বুধবার সংবাদমাধ্যমকে বলেন, ‘ম্যাচে ফিল্ডিং করছিলাম, আমাদের ওল্ড ডিওএইচএস’র সাথে ম্যাচ ছিল। এ সময় লিজেন্ডস অব রূপগঞ্জের বাস আমাদের পেছনে এসে থামে। আমি যেখানে ফিল্ডিং করছিলাম তার পেছনে। বাস থেকে সবাই নামার পরে সাব্বির নামে এবং আমাকে কালো, কালো বলে কথা বলছিল। আমি ওটাকে খুব একটা গুরুত্ব দেইনি।’

‘এরপরেই আমাকে ইট ছুঁড়ে মারে। আগের ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জের সাথে আমাদের খেলা ছিল। ওই সময় একজন সিনিয়র খেলোয়াড় হিসেবে যখন ইংরেজিতে অকথ্য ভাষায় গালাগালি শুনব, ওই ম্যাচ তো ওখানেই শেষ। এরপর আজকে আবার এ ঘটনা ঘটিয়েছে। যখন আমাকে ইট ছুঁড়ে মারে সাথে সাথে খেলাটা বন্ধ করে আম্পায়ারকে বললে তিনি ম্যাচ রেফারিকে জানান।’

বিজ্ঞাপন