চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাতক্ষীরায় ৪ জনকে হত্যার ঘটনায় নিহতের ছোট ভাই গ্রেপ্তার

সাতক্ষীরার কলারোয়ায় মাছ ব্যবসায়ী শাহিনুর রহমানসহ পরিবারের ৪ সদস্যকে হত্যা মামলায় নিহতের ছোট ভাই রায়হানুল ইসলামকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে সিআইডি।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে তাকে আদালতে পাঠানো হয়। রায়হানুল ইসলামকে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। এর আগে গতকাল দুপুরে তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়।

Reneta June

সাতক্ষীরা সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান জানান, রায়হানুল ইসলামকে গতকাল আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাবে না। তাকে আমলী আদালত-৪ এর বিচারক রাজীব রায়ের আদালতে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানান বিশেষ পুলিশ সুপার।

বিজ্ঞাপন

১৫ অক্টোবর ভোর রাতে সাতক্ষীরার কলারোয়ার খলশি গ্রামে মাছ ব্যবসায়ী শাহিনুর রহমানসহ পরিবারের ৪ সদস্যকে গলা কেটে হত্যা করা হয়। অক্ষত থেকে যায় ৫ মাস বয়সী শিশু কন্যা মারিয়া। রাতে শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন বাদি হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামী করে হত্যা মামলা দায়ের করেন। তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডি পুলিশকে। প্রথম দিনই তদন্তে নেমে সিআইডি পুলিশ তাকে গ্রেপ্তার দেখিয়েছে।