চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাকিবের ব্যথায় ব্যথিত জামালও

চট্টগ্রাম থেকে: সাকিব আল হাসান। দেশবাসীর কাছে এখন একটি হাহাকারের নাম! বাংলাদেশের সদ্যসাবেক টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়কের নিষেধাজ্ঞার পরিণতি ব্যথিত করেছে জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়াকেও।

জুয়াড়িদের কাছে প্রস্তাব পেয়ে প্রত্যাখ্যান করলেও বিষয়টি গোপন করায় সাকিবকে মঙ্গলবার দুবছরের জন্য নিষিদ্ধ করেছে আইসিসি। নিজের ভুল স্বীকার করায় অবশ্য শাস্তির একবছর স্থগিত নিষেধাজ্ঞা হিসেবে দেয়া হয়েছে। সাকিবের এমন বিপর্যয়ে হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে জামালের।

বিজ্ঞাপন

সাকিবের নিষেধাজ্ঞার খবর শুনে অন্য সবার মতো নিজের ভেরিফায়েড ফেসবুক পাতায় পোস্ট দিয়েছেন জামাল। সেখানে দেশসেরা ক্রিকেটারকে মানসিকভাবে শক্ত থাকার আহ্বান ছিল লাল-সবুজদের ফুটবল অধিনায়কের থেকে।

বিজ্ঞাপন

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের ফাইনাল খেলতে বৃহস্পতিবার চট্টগ্রাম আবাহনীর জার্সিতে নামবেন জামাল। আগেরদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েও সাকিবের জন্য সমবেদনা জানালেন স্বাগতিক চট্টগ্রামের অধিনায়ক।

জানালেন কেবল সাকিবের জন্যই ক্রিকেটটা দেখতেন তিনি, ‘সাকিবের জন্য আমার সমবেদনা আছে। সাকিবের জন্যই সবাই ক্রিকেটটা দেখত। সাকিব একজন ভালো অধিনায়ক, সবাই তাকে ভালোবাসে। আমি যদি ক্রিকেটটা দেখতাম তাহলে সেটা সাকিবের জন্যই।’

জুয়াড়ির প্রস্তাবের কথা গোপন করে যে সাকিব ভুলই করেছেন সেটাও মানছেন জামাল, ‘তবে ও যদি নিয়ম অনুসরণ না করে তাহলে ওকে শাস্তি পেতেই হবে।’

Bellow Post-Green View