চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সবাইকে ‘শিরোনামহীন’-এর পাশে থাকতে বললেন তুহীন!

‘আমি তানযীর তুহীন, ব্যক্তিগত কারণে শিরোনামহীন ব্যান্ড থেকে সরে যাচ্ছি।’-গেল ৬ অক্টোবর ভোকাল তানযীর তুহীনের মাত্র দশ শব্দের এমন একটি স্ট্যাটাসে ভাঙনের শিকার হল দেশের জনপ্রিয় ব্যান্ড দল ‘শিরোনামহীন’। এরপর নানা জল ঘোলা হয় মিডিয়ায়। অভিযোগ পাল্টা অভিযোগে নানা প্রশ্ন ওঠে ব্যান্ড দল শিরোনামহীন ও তুহীনের মধ্যে। তাদের বাকযুদ্ধের ফলে দলটির ভক্ত ও শ্রোতারা পড়েন মহা বিভ্রান্তিতে। তবে এবার সেইসব ভক্ত ও শ্রোতাদের প্রতি বার্তা দিলেন তুহীন।

গত এক সপ্তাহ ধরেই সংবাদের শিরোনামে ব্যান্ড দল ‘শিরোনামহীন’। দলের সদস্যদের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে সম্প্রতি দল থেকে নিজেকে সরিয়ে নেয়ার ঘোষণা দেয়ার পর চ্যানেল আই অনলাইনের মাধ্যমে(ভিডিওতে) পাল্টা জবাব দেন দলটির অন্যান্য সদস্যরা। যার প্রেক্ষিতে আবারও ফেসবুকে স্ট্যাটাস দিলেন তুহীন।

বৃহস্পতিবার বিকালে ফেসবুক থেকে প্রাক্তন দল ‘শিরোনামহীন’-এর অন্যান্য সদস্যদের কাছে অনুশোচনা প্রকাশ করে তুহীন বলেন, আমি শিরোনামহীন ব্যাণ্ড মেম্বার ও পরিবারবর্গের কাছে দুঃখ এবং অনুশোচনা প্রকাশ করছি, যারা বিগত কয়েকদিন অমানুষিক দুঃখ ও কষ্ট ভোগ করছেন আমার বক্তব্যের প্রেক্ষিতে।

এরপর সবাইকে শিরোনামহীনের পাশে থাকার অনুরোধ জানিয়ে তিনি আরো বলেন, আমি শিরোনামহীনের সকল শ্রোতা, ভক্ত, বন্ধু এবং মিডিয়াকেও অনুরোধ করছি, আপনারা বিগত সময়গুলোতে যেভাবে শিরোনামহীন ব্যাণ্ডের পাশে থেকে সুখ, দুঃখ,আনন্দে সাহস ও অনুপ্রেরণা দিয়েছেন, সেভাবে আগামী সময়গুলোতেও পাশে থাকবেন। আপনাদের ভালবাসার জন্যই এই মানুষগুলো শিরোনামহীন।

শেয়ার করুন: