চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সবই কি গুজব?

আমেরিকার ‘ওকে!’ ম্যাগাজিনে প্রকাশিত একটি রিপোর্ট ভড়কে দিয়েছিল ‘প্রি-নিক’ ভক্তদের। সেখানে বলা হয়েছিল, বিয়ের মাত্র ১১৭ দিনের মাথায় নাকি ডিভোর্সের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এই জুটি। কিন্তু পুরো বিষয়টিকে গুজব প্রমাণ করে দিয়েছে নিক এর একটি কাজ।

এই প্রথম জোনাস ব্রাদার্স এর কনসার্ট দেখতে আটলান্টা গিয়েছেন প্রিয়াঙ্কা। সেখানে স্টেজে পারফর্মেন্স এর সময় দর্শকসারিতে উপস্থিত প্রিয়াঙ্কার উদ্দেশ্যে সাংকেতিক ভাষায় ভালোবাসা প্রকাশ করেন নিক জোনাস। কনসার্টে প্রিয়াঙ্কাকে খুব হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল। আবার শো শুরুর আগে প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে নিক জোনাসের কপালে চুমু খেতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। ফলে ডিভোর্সের ব্যাপারে দুজনে সরাসরি মুখ না খুললেও বিষয়টিকে গুজব হিসেবে উড়িয়ে দিয়েছেন তারা। আর এই জুটির ভক্তরাও তাই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন।

বিজ্ঞাপন

আমেরিকার ‘ওকে!’ ম্যাগাজিনে প্রকাশিত রিপোর্টে বলা হয়েছিল, পার্টি, ঘুরতে যাওয়া, সময় কাটানো সব কিছু নিয়েই প্রিয়াঙ্কা এবং নিকের মধ্যে ঝগড়া লেগেই থাকে। আরও বলা হয়েছে, নিক যখন বিয়ে করেছিলেন, তখন প্রিয়াঙ্কাকে অনেক শান্ত মেজাজের সহজ নারী মনে করেছিলেন। কিন্তু প্রিয়াঙ্কা এখন নিককে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছেন। বিয়ের আগেও নিক বুঝতে পারেননি যে প্রিয়াঙ্কা বদমেজাজি আর খিটখিটে স্বভাবের! আর তাই শিগগির ডিভোর্সের পথে হাঁটবেন প্রিয়াঙ্কা-নিক!

২০১৮ সালের ১ ডিসেম্বর ধুমধাম আয়োজনে বিয়ে করেন প্রিয়াঙ্কা-নিক। ভারতের যোধপুরের উমেদ ভবনে প্রথমে খ্রিস্টান ধর্মের নিয়ম অনুযায়ী বিয়ে হয় এ দুই তারকার। হিন্দুস্তান টাইমস

Bellow Post-Green View