চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সঞ্জয়ের জন্য এবার অন্যরকম অপেক্ষা

মুন্না ভাই খ্যাত বলিউডের তারকা অভিনেতা সঞ্জয় দত্তের জন্য এর আগেও অপেক্ষা করেছেন ভক্তরা। কারাগারের চার দেয়াল থেকে মুক্তি পেয়ে বড় পর্দায় কবে ফিরবেন, সেই অপেক্ষায় দিন গুণতে হয়েছে ভক্তদের। সুদিন ধরাও দিয়েছিল। কিন্তু আবারও যেন ভক্তদের পরীক্ষায় ফেলে দিলেন সঞ্জয় দত্ত!

এমন একটা দিনের অপেক্ষায় প্রহর গুনছেন ভক্তরা, যেদিন খবর আসবে ‘ক্যানসারকে জয় করে সুস্থ হয়ে গেছেন প্রিয় অভিনেতা’।

বিজ্ঞাপন

সম্প্রতি সঞ্জয় দত্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিটি দেখে চমকে উঠেছেন ভক্তরা। ছবিটি কোনো এক হাসপাতালে তোলা।

বিজ্ঞাপন

সঞ্জয় দত্তের পরনে ছিল আকাশী রঙের টি-শার্ট ও নেভি ব্লু রঙের প্যান্ট। চমকে উঠার কারণ, আগের চেয়ে বলিউডের এই তারকা শিল্পীর শরীর অনেকটাই ভেঙে গেছে! পেশিবহুল শরীরটা আর নেই। চুল ছোট করে কাটা। চোখ-মুখে অসুস্থতার ছাপ। ঠোঁটে হাসিও নেই। পাশে দাঁড়িয়ে আছেন একজন চিকিৎসক।

ধারণা করা হচ্ছে কেমোথেরাপির কারণে সঞ্জয় দত্তের স্বাস্থ্য ভেঙে পড়েছে। অনেক ভক্তই ছবিটি শেয়ার করে প্রিয় অভিনেতার দ্রুত সুস্থতা কামনা করছেন।

আগস্টে ফুসফুসে চতুর্থ স্টেজের ক্যানসার ধরা পড়ে সঞ্জয় দত্তের। প্রথম কেমোথেরাপি নিয়ে স্ত্রী মান‌্যতার সঙ্গে দুবাইতে ছেলেমেয়েদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সঞ্জয়। দুবাইতে কয়েকদিন থেকে চিকিৎসার জন্য মুম্বাই ফিরে এসেছেন তিনি।