চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শ্রীদেবীর বোন কেন চুপ?

২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের হোটেলের বাথটাবে ডুবে মৃত্যু হয়েছে বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর। মাত্র ৫৪ বছর বয়সে তাঁর এই মৃত্যু এখনও মেনে নিতে পারেননি অনেকেই। কিন্তু এতসব কিছুর পরও একেবারে চুপ তার ছোট বোন!

শ্রীদেবীর প্রয়াণের পর স্বামী বনি কাপুর, কন্যা জানভি ও খুশি কাপুর সহ সৎ সন্তান অর্জুন ও আনশুলাকেও দেখা গেছে কাপুর পরিবারের সাথে সার্বক্ষণিকভাবে। বাদ ছিলেন শুধু শ্রীদেবীর বোন শ্রীলতা। শ্রীদেবীর লাশের কাছে, সৎকারের সময় কিংবা পরবর্তীতে পরিবারের আশেপাশে দেখা যায়নি তাঁকে। আর তা নিয়েই প্রশ্ন উঠেছে সবার মনে।

বিজ্ঞাপন

গুঞ্জন পাওয়া যাচ্ছে, বোনকে নিয়ে এবার মুখ খুলবেন শ্রীলতা। তবে, এখন পর্যন্ত মুখে কলুপ এঁটে রেখেছেন তিনি।

অনেকে বলছেন, শ্রীলতাকে মুখ বন্ধ রাখার পরামর্শ দেয়া হয়েছে। চেন্নাইয়ে শ্রীদেবীর বাড়িটি আইনত এখন শ্রীলতারই পাওয়ার কথা। কেননা, ট্যাক্স সংক্রান্ত জটিলতায় শ্রীদেবীর সেই বাড়ি ছিল মায়ের নামে। এছাড়া আরও কিছু জায়গাও মুম্বাই চলে আসার পর খুইয়েছেন শ্রীদেবী। চেন্নাইয়ের বাড়িটি যে শ্রীলতাই পাচ্ছেন তা মোটামোটি নিশ্চিত।

শ্রীদেবীর পরিবারের সাথে খুব যে ভালো সম্পর্ক তাঁর সবসময় ছিল তাও নয়। জমিজমা নিয়ে এর আগে দুই বোনের মধ্যে বেশ শীতল সম্পর্কই ছিল। পরবর্তীতে বনি কাপুরের হস্তক্ষেপে সে সম্পর্কের উন্নতি হয়।

শ্রীলতার অনুপস্থিতি অনেকের মনে এই প্রশ্নও তৈরি করছে যে, শ্রীলতা এমন কিছু কি জানেন শ্রীদেবী কিংবা তাঁর মৃত্যু নিয়ে, যা জনসম্মুখে আসলে কোন সমস্যা তৈরি হবে? নাকি বোনের মৃত্যুশোক কাটাতে না পেরে এমন চুপ হয়ে আছেন শ্রীলতা।