চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শ্রাবন্তীর হানিমুন!

নতুন বরকে নিয়ে কোথায় উড়লেন শ্রাবন্তী? চিত্রনায়িকা শ্রাবন্তী ভক্ত ও নিন্দুকের মনে এমন প্রশ্ন শুক্রবার থেকেই! কারণ এদিন ইনস্টাগ্রামে বর রোশান সিংহের সাথে বিমানে বসে একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী!

বিজ্ঞাপন

এরপর থেকেই গুঞ্জন, নতুন বরকে নিয়ে কোথায় উড়লেন শ্রাবন্তী? তবে কোথায় গেলেন তারা, এ প্রশ্নের উত্তর জানা না থাকলেও হানিমুনের উদ্দেশ্যেই যে এই যাত্রা তা বুঝতে বাকি নেই কারো!

ফলে অনেকে নতুন জীবন ও ছুটি কাটাতে যাওয়ার জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানাচ্ছেন। অবশ্য নিন্দুকের তীর্যক মন্তব্যও সহ্য করতে হচ্ছে শ্রাবন্তীকে! কারণ, এটি তার তৃতীয় বিয়ে!

বিজ্ঞাপন

গত ১৯ এপ্রিল গোপনে পাঞ্জাবি রীতি মেনে চণ্ডীগড়ে প্রেমিক রোশান সিংহকে বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এরপর গত ২৩ এপ্রিল এই নবদম্পতি কলকাতাতে ফিরে যে যার মতো ব্যস্ত হয়ে পড়েন। ফলে বিয়ের পর থেকে সেভাবে আর দেখা মেলেনি।

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে প্রথম শ্রাবন্তীর বিয়ে হয়। রাজীব-শ্রাবন্তীর একটি ছেলেও রয়েছে, যার নাম ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে সে। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেছিলেন তারা। কিন্তু সে সংসারও টিকেনি। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয় শ্রাবন্তীর। তারপরই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশানের নাম।

Bellow Post-Green View