চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

গাজীপুরের কোনাবাড়িতে এক নারী পোশাক শ্রমিককে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে মমিন মন্ডল (২৮) ওরফে মিশুককে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযুক্ত মমিন মন্ডল বগুড়ার ধনুট থানার চড়পাড়া গ্রামের নুর হোসেনের ছেলে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পুলিশ ও ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত মমিন মন্ডল তার স্ত্রী ও শালিকাকে নিয়ে গাজীপুর মহানগরের জরুন দশতলা সংলগ্ন আব্দুল আলীমের বাড়িতে ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন। মমিন তার বসত ঘরের মধ্যে তরকারি কাটার সময় শালিকাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। পরে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আরও কয়েকবার ধর্ষণ করে। নিরুপায় হয়ে ওই নারী গত রাতে কোনাবাড়ি থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে মমিন মন্ডলকে গ্রেপ্তার করে পুলিশ।

জিএমপি কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, মমিন মন্ডল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ ও ভিডিও ধারণের বিষয়টি স্বীকার করেছে।

গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ওই নারীকে পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি আবু সিদ্দিক।