চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে বিপ্লবের বাবা, পাশে বিসিবি

শ্বাসকষ্ট নিয়ে মিরপুর হার্ট ফাউন্ডেশনে ভর্তি হয়েছেন বাংলাদেশ দলের তরুণ লেগস্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের বাবা আবদুল কুদ্দুস। সতীর্থ ক্রিকেটার ছাড়াও বিসিবি চিকিৎসক দেবাশিষ চৌধুরী ও বোর্ডের কর্মকর্তারা নিয়মিত খবর নিচ্ছেন তার, বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত।

চ্যানেল আই অনলাইনকে বিপ্লব বললেন, ‘সবাই খবর নিচ্ছে, বাবার কী অবস্থা জানতে চাচ্ছে, বলছে কোনো সাহায্য লাগবে কিনা! গত দুইদিন বিভিন্ন হাসপাতালে ঘুরেছি, সবাই টেস্ট দেয় কিন্তু ভর্তি নেয় না। তামিম ভাইয়ের সহায়তায় হার্ট ফাউন্ডেশনে বুধবার সন্ধ্যায় বাবাকে ভর্তি করিয়েছি।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘টেস্টের রিপোর্ট দেখে প্রাথমিকভাবে ডাক্তার ধারণা করছেন হার্টের সমস্যা। খুব ভড়কে গিয়েছিলাম। এখন নিজেকে ভাগ্যবানই মনে হচ্ছে আসলে। বিসিবির সবাই যেভাবে এগিয়ে এসেছে তাতে করে সাহস পাচ্ছি।’

বিজ্ঞাপন

শ্বাসকষ্টজনিত সমস্যা আগে থেকেই ছিল আবদুল কুদ্দুসের। কয়েকদিন ধরে খুব অস্বস্তি বোধ করেছিলেন তিনি। অবস্থা বেশি খারাপ হলে হাসপাতালে ভর্তির চেষ্টা শুরু করেন বিপ্লবের চাচা। কিন্তু কোনো হাসপাতালই ভর্তি নিচ্ছিল না।

বিপ্লব জানান, বাবাকে হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে। সকালে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। ডাক্তার অনুমান করছেন হার্টের সমস্যা থেকে শ্বাসকষ্ট হতে পারে।