চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘লাসভেগাসের ঘটনায় আমার হৃদয়টা ভেঙ্গে যাচ্ছে’

২ অক্টোবর সোমবার যুক্তরাষ্ট্রের লাসভেগাসের কনসার্টে এলোপাথাড়ি গুলি ছোঁড়ার ঘটনায় হতাহতদের প্রতি সমবেদনা জানাচ্ছেন সারা বিশ্বের মানুষ। বিশেষ করে সেলিব্রেটি, তারকারা সোশাল মাধ্যমে ভয়াবহ এই ঘটনায় হতাহতদের প্রতি সমবেদনা জানাচ্ছেন। সমব্যথিদের তালিকায় যুক্ত হলেন মার্কিন পপতারকা আরিয়ানা গ্রান্ডে।

বিজ্ঞাপন

তিনি এক টুইটার বার্তায় জানান, ‘লাসভেগাসের ঘটনায় আমার হৃদয়টা ভেঙ্গে যাচ্ছে। এখন আমাদের প্রয়োজন ভালোবাসা, ঐক্য এবং শান্তি। পাশাপাশি সন্ত্রাসবাদকে পরিহার করা।’



শুধু লাসভেগাসের কনসার্টেই নয়, এর আগেও যুক্তরাজ্যের ম্যানচেস্টারে আরিয়ানা গ্রান্ডের কনসার্টে গত ২২ মে সন্ত্রাসী হামলা চালানো হয়। সেখানে নিহত হন বাইশজন এবং আহত হন প্রায় দুইশ জনের মতো। আর এসবের ধারাবাহিকতায় এবার হামলা হলো যুক্তরাষ্ট্রের লাসভেগাসে। তাই অন্যান্যদের মতো আবারও কাঁদলেন আরিয়ানা এবং দুর্গতদের জন্য সমবেদনা জানালেন।

সোমবার সন্ধ্যায় লাস ভেগাসে আয়োজিত দেশীয় গানের উন্মুক্ত কনসার্টে গান গাইছিলেন গায়ক জেসন আলডিন। তখন হঠাৎ করেই গুলির আওয়াজ শোনা যায়। বন্ধ হয়ে যায় গান। কনসার্টের ভেন্যুর পাশেই অবস্থিত হোটেল মান্দালয় বে’র ৩২তম ফ্লোর থেকে কনসার্টে আসা মানুষের দিকে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করেন হামলাকারী স্টিফেন প্যাডক।

বিজ্ঞাপন