চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শেষ ২৪ ঘণ্টায় টাঙ্গাইলে করোনা শনাক্তের হার ৪২.৮৫%

টাঙ্গাইলে গত ২৪ ঘণ্টায় ৩৮৫টি নমুনা পরীক্ষায় ১৬৫ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৪২ দশমিক ৮৫ শতাংশ। 

এই সময়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। জেলা সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাব উদ্দিন খান এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রেকর্ড সংখ্যক শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৮৬ জন, দেলদুয়ারে ৯ জন, সখিপুর ও ঘাটাইলে তিনজন করে, বাসাইলে ২ জন, কালিহাতীতে ২০ জন, মির্জাপুর ও নাগরপুরে ৬ জন করে, গোপালপুরে ১২ জন, ভুঞাপুরে ১৭ জন ও মধুপুরে ১ জন।

বিজ্ঞাপন

জেলায় মোট শনাক্ত ৬ হাজার ২৭৪ জন। মোট সুস্থ হয়েছন ৪ হাজার ৩৯৮ জন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৯৯ জন।

ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন বলেন, গত একমাস ধরে জেলায় করোনাভাইরাসের প্রকোপ বেড়ে গেছে। বিশেষ করে গত এক সপ্তাহ ধরে করোনায় শনাক্তের সংখ্যা ব্যাপক হারে বেড়েছে।

‘‘রোববার জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় মঙ্গলবার থেকে টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভা এলাকায় কঠোর বিধিনিষেধ জারি করা হয়েছে।’’

স্বাস্থ্যবিধি ও মাস্ক ব্যবহার করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, সচেতন না হলে ও স্বাস্থ্যবিধি না মানলে এ সংখ্যা আরও বাড়বে।