চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শিশু স্যামুয়েলকে হত্যার বর্ণনা দিলেন ‘খুনি’

আসাদুজ্জামান বাবুল গোপালগঞ্জ থেকে
আরসি কোলার সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে খাওয়ানো পর গলা টিপে হত্যা করা হয় ৯ বছরের শিশু স্যামুয়েল সরকারকে। এই ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার রিংকু মজুমদারের দেওয়া জবানবন্দিতে এমন তথ্য উঠে এসেছে।  

স্যামুয়েল গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার কলিগ্রামের দানিয়াল সরকারের একমাত্র সন্তান। গতকাল রোববার একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ

বিজ্ঞাপন

সোমবার রাতে এই হত্যাকাণ্ডে নিজের জড়িত থাকার কথা স্বীকার করে গোপালগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো, হুমায়ুন আহম্মেদের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় রিংকু মজুমদার।

বিজ্ঞাপন

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মো, আসলাম খাঁন এ তথ্য নিশ্চিত করে বলেন. নিহত স্যামুয়েল হত্যার আসামি রিংকু মজুমদার আজ রাত পৌনে ৯টায় হত্যার কথা স্বীকার করে।

মুকসুদর থানার ওসি মো, মোস্তফা কামাল পাশা জানান, গত শুক্রবার সকালে কলিগ্রামের প্রভাষ মজুমদারের ছেলে মাদকাসক্ত রিংকু মজুমদার পাখি মারার কথা বলে স্যামুয়েলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপর আরসি কোলার সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে খাওয়ানোর পর স্যামুয়েলকে গলা টিপে হত্যা করে। পরে তার মরদেহ পুুকুরে ফেলে দেয়।

 

ঘটনার দুদিন পর গতকাল রোববার পুলিশ  নিহত স্যামুয়েল সরকারের মরদেহ ওই এলাকার কৃষ্ণনগরের দাউদ রত্নের পুকুরের ভেতর থেকে উদ্ধার করে।

নিহত স্যামুয়েলের পরিবারের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ রিংকু মজুমদারকে গ্রেপ্তার করে।

Bellow Post-Green View