চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহীন সুমনের ‘মাফিয়া’য় নাটক-সিনেমার শিল্পীদের মিলন মেলা

আন্ডারওয়ার্ল্ড ও ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ওয়েব ফিল্ম ‘মাফিয়া’। যা পরিচালনা করছেন শাহীন সুমন। বাড়তি চমক হিসেবে থাকছেন চিত্রনায়ক ইমন ও মাহিয়া মাহি!

পরিচালক জানান, এটি ওয়েব সিরিজ নয়। পুরোপুরি ওয়েব ফিল্ম। সোমবার শাহীন সুমন চ্যানেল আই অনলাইনকে বলেন, ধামরাইতে নতুন করে শুটিং চলছে। এর আগে শুটিং হয়েছিল কক্সবাজার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ওয়েব ফিল্মটিতে আগে অভিনয় করছেন জাহিদ হাসান, আনিসুর রহমান মিলন, শ্যামল মাওলা, রাহা তানহা খান, মৌ খান, অর্ষা প্রমুখ। এবার ইমন, মাহি ছাড়াও এবার নতুন করে যোগ দিয়েছেন মিশা সওদাগর ও আঁচল আঁখি।

বিজ্ঞাপন

মাফিয়ার গল্প রাজধানীর আন্ডারওয়ার্ল্ড নিয়ে। একাধিক মাফিয়ার গল্প উঠে আসছে এতে। সিনেমার পাশাপাশি নাটকের তারকা শিল্পীদের সমন্বয় ঘটিয়েছেন পরিচালক।

তিনি বলেন, ধামরাইয়ে শুটিং চলছে। জাহিদ হাসান, মিলন, ইমন, মাহি, মিশাসহ অনেকেই শুটিং করছেন। এখানে নাটক সিনেমার শিল্পীদের একপ্রকার মিলন মেলা বসেছে। ভালোভাবে শুটিং হচ্ছে।

ইমন বলেন, আমি নতুন সিজনে শুটিং করছি। যথেষ্ট শক্তিশালী চরিত্র। এরমধ্যে আমাকে অনেকটা হিপহপ টাইপে দেখা যাবে। তিনি বলেন, বিগ বাজেটে কাজ হচ্ছে। নাটকের অনেক শিল্পীরা এখানে কাজ করছেন। সবাই মিলে পিকনিক মুডে শুটিং করছি!

শাপলা মিডিয়ার ব্যানারে মাফিয়া ‘ওয়েব ফিল্ম’ প্রযোজনা করছেন সেলিম খান। প্রযোজক জানান, ‘মাফিয়া’ মুক্তি পাবে প্রতিষ্ঠানটির সিনেবাজ অ্যাপে।