চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাবানা-খসরু বর্তমানে অপু-শাকিব (ভিডিও)

‘ও প্রাণের রাজা তুমি যে আমার,পাশে পাশে থেকো মোর, চাই না কিছু আর’ এই গানটি ১৯৭৫ সালের কিংবদন্তি নায়িকা শাবানা ও নন্দিত নায়ক খসরু’র জুটিবদ্ধ ‘বাদশা’ সিনেমার জনপ্রিয় গান।  গানটি ওইসময়ের সুপারহিট গানের তালিকার একটি। সেই সুপারহিট গানটি এসময়ের দর্শকদের জন্য নতুন করে চিত্রায়িত হয়েছে ‘রাজা ৪২০’ সিনেমাতে।

সুপারহিট ছবিতে শাবানা-খসরুর পরিবর্তে এবার পর্দায় হাজির হয়েছেন একালের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। গতকাল সোমবার উত্তম আকাশ পরিচালিত‘ রাজা ৪২০’ ছবির নতুন সংস্করনের গানটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে।

তবে মজার ব্যাপার হচ্ছে নতুন সংস্করনে জুটি পরিবর্তনের পাশাপাশি গায়ক বদল হয়েছে, তবে অপরিবর্তিত রয়েছেন নারী কণ্ঠশিল্পী। পুরোনো গানটি গেয়েছিলেন প্রবাল চৌধুরী ও ঊমা খান, নতুন আঙ্গিকে গানটি গেয়েছেন অ্যান্ড্রু কিশোর ও ঊমা খান।

মূল গানের কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, সুর ও সংগীত পরিচালনায় ছিলেন আলী হোসেন। নতুন সংগীতায়োজন করেছেন কাজী জামাল।

Advertisement

এদিকে ‘রাজা ৪২০’ ছবিতে শাকিব-অপু ছাড়া আরো অভিনয় করেছেন ওমর সানি, রুবিনা বৃষ্টি, অমিত হাসান, কাবিলাসহ অনেকে। গোধূলী ফিল্মস প্রযোজিত আগামী ৫ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে।

গানটির পুরোনো সংস্করন

গানটির নতুন সংস্করন