চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Oikko

লেভান্ডোভস্কিকে চার বছরের জন্য চায় বার্সেলোনা

Oikko SME

বায়ার্ন মিউনিখের স্ট্রাইকার রবার্ট লেভান্ডোভস্কির সঙ্গে দীর্ঘ মেয়াদী চুক্তি করতে চায় বার্সেলোনা। বাভারিয়ানদের অন্যতম তারকাকে চার বছরের জন্য পেতে ইতোমধ্যে একটি প্রস্তাবও দিয়ে রেখেছে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি।

Reneta June

স্পোর্টসের বরাতে ইংলিশ দৈনিক দ্য সান জানিয়েছে, জার্মান ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হলেই পোলিশ তারকাকে দলে টানতে চান জাভি হার্নান্দেজ। লেভান্ডোভস্কির এজেন্ট পিনি জাহিভির সঙ্গে বার্সেলোনা প্রেসিডেন্ট সুসম্পর্ক থাকায় কাজটা সহজেই হবে, আশাবাদী কাতালান ক্লাবটি।

চলতি মৌসুমে ৩৭ম্যাচে ৪৫ বার জালের দেখা পেয়েছেন ৩৩ বছর বয়সী লেভান্ডোভস্কি। নিজেদের দলে তাদের পেতে তাই মরিয়া ইউরোপ থেকে স্পেনের নামীদামি ক্লাবগুলো।

গত গ্রীষ্মে লিওনেল মেসি ও অ্যান্টনি গ্রিজম্যানের মতো তারকারা চলে যাওয়ায় বার্সা এমন একজনকে খুঁজছে যার খেলোয়াড়ি স্কিলের পাশাপাশি রয়েছে হাঁকডাক।

সে লক্ষ্যে জাভির বার্সা পাখির চোখ করেছে নরওয়েজিয়ান স্ট্রাইকার আর্লিং হালান্ডকে। রিয়াল মাদ্রিদের সঙ্গে লড়াইয়ে নামছে ফ্রেঞ্চ স্ট্রাইকার কাইলিয়ান এমবাপেকে দলে আনতে।

যদিও জানুয়ারির দলবদলে পিয়েরে-এমরিক অবামেয়াং, ফেররান তরেস, অ্যাডমা ট্রাওরের মতো বড় তারকা দলে এনেছে জাভি। এবার কাতালান ক্লাবটি চায় ফিফা বর্ষসেরা ফুটবলার রবার্ট লেভান্ডোভস্কিকে।

Oikko Uddokta