চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

লাইট ক্রু-প্রোডাকশন বয়দের কুসুম শিকদারের ঈদ উপহার

করোনা দুর্যোগের শুরু থেকেই ব্যক্তিগত উদ্যোগে শোবিজের অসচ্ছল কর্মীদের সহায়তা করে আসছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী কুসুম শিকদার। ঈদ সামনে রেখে এবার লাইট ক্রু ও প্রোডাকশন বয়দের পাশে দাঁড়ালেন তিনি।

বৃহস্পতিবার ত্রিশ জন লাইট ক্রু ও প্রোডাকশন বয়কে আর্থিকভাবে সহায়তা করলেন কুসুম শিকদার। চ্যানেল আই অনলাইনকে এই অভিনেত্রী জানান, করোনার এই দুর্যোগকালে সবার কাজ বন্ধ, ফলে আয় ও বন্ধ। কলাকুশলীদের বেশির ভাগ গ্রামে চলে গেছেন। এদিকে সামনে ঈদ, অনেকেই কঠিন অবস্থা পার করছেন। তারমধ্যে নিজ উদ্যোগে ত্রিশজন লাইট ক্রু ও প্রোডাকশন বয়কে আমার পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে আর্থিক সহায়তা দিয়েছি।

বিজ্ঞাপন

এরআগে ত্রিশজন মেকাপ আর্টিস্টকে আর্থিক সহায়তা দিয়েছেন কুসুম শিকদার। এবার ত্রিশজন লাইট ক্রু ও প্রোডাকশন বয়দের খুঁজে তাদের সাথে যোগাযোগ করে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অর্থ পৌঁছে দিয়েছেন বলে জানান ‘লাল টিপ’ এর এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

বর্তমানে নিজেও ঘরবন্দি কুসুম শিকদার। গৃহপরিচারিকা, গাড়ি চালকদের অগ্রিম বেতন-বোনাস দিয়ে আগেই ছুটি দিয়েছেন তাই ঘরের কাজ একার সামলাতে হচ্ছে। অভিনয় সংশ্লিষ্ট কাজের পরিকল্পনা আপাতত না করলেও বর্তমানে লেখালেখিতে মনোযোগ দিয়েছেন তিনি। জানিয়েছেন, এরইমধ্যে অসমাপ্ত কিশোর গল্প ‘ছায়াকাল’ সম্পূর্ণ করেছেন!