চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

লক্ষ্মীপুরে ছেলের হাতে পিতা খুন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন দক্ষিণ মান্দারী গ্রামে পারিবারিক জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছেলের পিটুনিতে হতভাগা বাবা মো. শামছুদ্দিন ড্রাইভার নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। এ ঘটনার সাথে জড়িত নিহতের অভিযুক্ত পুত্র বেল্লাল হোসেন এবং বেলালের ছেলে পিন্টু পলাতক রয়েছে ।

বিজ্ঞাপন

পুলিশ, নিহতের স্বজন ও স্থানীয় মান্দারী ইউপি চেয়ারম্যান মিজানুর রহিম জানান, শনিবার রাতে শামছুদ্দিন এবং তার ছেলেদের সঙ্গে পারিবারিক জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বৈঠক চলছিলো। এ সময় শামছুদ্দিনের জেষ্ঠ্য পুত্র বেলাল ও বেলালের ছেলে উত্তেজিত হয়ে শামছুদ্দিনের চোখে আঘাতসহ বেধড়ক মারধর করে।

পরে তাকে গুরুতর অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।  রবিবার দুপুরে সেখানে তিনি মারা যান। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলের পিটুনিতে নিহত বাবা শামছুদ্দিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের অভিযুক্ত পুত্র বেলাল ও তার ছেলেকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Bellow Post-Green View