চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রেলমন্ত্রীর অ্যাকশন

বিমানবন্দর রেলস্টেশন পরিদর্শনে গিয়ে দায়িত্বে অবহেলার জন্য খোদ স্টেশন মাস্টারকেই সাময়িক বহিস্কার করেছেন রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক।

ঈদ উপলক্ষ্যে ট্রেন এবং যাত্রীদের খোঁজখবর নিতে সরেজমিনে স্টেশন পরিদর্শনের অংশ হিসেবে আজ মঙ্গলবার রাজধানীর বিমানবন্দর রেলস্টেশন পরিদর্শনে যান রেলমন্ত্রী।

বিজ্ঞাপন

যাত্রী সেবাই রেলওয়ের মূল লক্ষ্য জানিয়ে রেলমন্ত্রী বলেন, রেলওয়ের যাত্রীদের যথাযথ সেবা দিতে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। ট্রেন সময়মতো ছাড়ছে কিনা, যাত্রীরা ঠিকমতো নিরাপদে গন্তব্যে পৌঁছাচ্ছে কিনা এসব বিষয়েও প্রধানমন্ত্রী খোঁজ রাখছেন।

বিজ্ঞাপন

স্টেশন পরিদর্শনে কয়েকটি কাজে অনিয়ম-অবহেলা দেখেছেন বলে জানান রেলমন্ত্রী। এসব ব্যাপারে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার কথা জানিয়ে তিনি বলেন, ‘বিমানবন্দর স্টেশনের স্টেশন মাস্টারকে দায়িত্বে অবহেলার জন্য সাথে সাথে সাসপেন্ড করেছি’।

পরিদর্শনকালে যাত্রীদের সাথে কুশল বিনিময় এবং তাদের অভাব,অভিযোগ ও পরামর্শও শোনেন রেলমন্ত্রী। এর ফাঁকে কয়েকজন উৎসাহী যাত্রীর সাথে ছবি তুলতে পোজও দেন মুজিবুল হক।

দীর্ঘ প্রতিক্ষার পর ট্রেনের টিকিট পাওয়া ঘরে ফেরা যাত্রীরা মন্ত্রীকে স্টেশনে পেয়ে নানা সমস্যা অনিয়ম-অভিযোগ তুলে ধরেন। এগুলো খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দেন রেলমন্ত্রী।

Bellow Post-Green View