চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রিয়ার কারণেই দ্রুত পাল্টে যেতে থাকেন সুশান্ত: দাবি চাকরিচ্যুত সহকারির

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর প্রায় দুই মাস পার হতে চলেছে। কিন্তু তারপরেও যেন কাটছে না তার মৃত্যু রহস্য। অনেকের মনেই এখনো এই প্রশ্নই লেগে আছে যে, কেন এই কঠিন সিদ্ধান্ত নিলেন সুশান্ত। আদৌ কি তিনি আত্মহত্যা করেছিলেন নাকি মৃত্যুর দিকে ঠেলে দিতে কেউ কলকাঠি নেড়েছে? সে নিয়ে এখনো চলছে তর্ক-বিতর্ক।

ইতোপূর্বেই সুশান্তের মৃত্যুর তদন্তে অনেককেই জিজ্ঞাসাবাদ করেছেন সিবিআই, বিহার পুলিশের পাশাপাশি মুম্বাই পুলিশও। তবে সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার সাবির আহমেদ।

বিজ্ঞাপন

ই-টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাতকারে তিনি জানিয়েছেন যে, ১৪ জুন যখন আমি সুশান্ত স্যারের মৃত্যুর খবর পেয়েছিলাম তখন বিষয়টি আমি বিশ্বাস করতে পারিনি। তিনি এমন কঠিন পদক্ষেপ নিতে পারেন না। তিনি এতটা দুর্বল না।

সাবির আরো জানান, স্যার সর্বদা তার কাজের প্রতি আবেগী ছিল। তিনি তার কাজকে প্রচণ্ড ভালোবাসতেন। এছাড়াও কাজের বাইরে তিনি সর্বদা নিজেকে চর্চায় রাখতেন। নানান বই পড়তেন, লেখালিখি করতেন। সেই সাথে তার দূরবীন দিয়ে চাঁদ দেখা ছিল তার অন্যতম প্রিয় কাজ, যেটি তিনি অবসরে করে থাকতেন। তবে সুশান্ত স্যারের জীবনে রিয়া চক্রবর্তী আসার পর তার জীবন পাল্টে গিয়েছিল। কেননা রিয়া তাকে নিয়ন্ত্রণ করার চেষ্টায় থাকতেন সর্বদা।

এমনকি সুশান্তের ম্যানেজারের পদ থেকে চাকরীচ্যুত হওয়ার পর তার সাথে সাবির যোগাযোগ রাখার চেষ্টা করলেও সুশান্ত অবদি তাকে পৌঁছাতে দেননি রিয়া, এমনটাও জানিয়েছেন সাবির।