চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রামোস বলছেন ‘মেসির জন্যই এল ক্ল্যাসিকো এত জনপ্রিয়’

লিওনেল মেসি যদি বার্সেলোনা ছাড়তেই চান, তার সেই সিদ্ধান্তকে সম্মান জানানো উচিৎ, চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাবের অধিনায়ককে নিয়ে এমন মত রিয়াল মাদ্রিদ দলপতি সার্জিও রামোসের। নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্তের যোগ্যতা মেসি অর্জন করেছেন বলেও মনে করেন তিনি।

বায়ার্ন মিউনিখের কাছে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর ব্যুরোফ্যাক্সের মাধ্যমে ক্লাব ছাড়তে চাওয়ার সিদ্ধান্তের কথা জানিয়ে দেন মেসি। পরে করোনা টেস্ট আর অনুশীলনে আসতে দেখা যায়নি তাকে।

বিজ্ঞাপন

মেসিকে যদিও কিছুতেই ছাড়তে চাইছে না বার্সা। তাদের একটাই কথা, যেতে হলে ৭০০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ দিয়েই ন্যু ক্যাম্প ছাড়তে হবে এলএম টেনকে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রামোস মনে করেন মেসি যেতে চাইলে তার সিদ্ধান্তকে বার্সার সম্মান জানানো উচিৎ। বৃহস্পতিবার রাতে উয়েফা নেশনস কাপে জার্মানির মুখোমুখি হওয়ার আগে সংবাদ সম্মেলনে এমন জানিয়েছেন স্পেন জাতীয় দলের অধিনায়ক।

‘আমার মতে মেসি তার নিজের ভবিষ্যৎ নিয়ে ভাবার যোগ্যতা অর্জন করেছে। জানি না সে সঠিক রাস্তাটা ব্যবহার করছে কিনা। তবে স্প্যানিশ ফুটবল, বার্সেলোনা এবং আমাদের জন্য (রিয়াল মাদ্রিদ) সে থেকে গেলে ভালো হবে। বার্সা-আমরা সবসময়ই সেরাটা জিততে চাই।’

‘লিও স্প্যানিশ লিগকে জনপ্রিয় করেছে। সে তার দলকে শক্তিশালী করেছে। তার জন্যই এল ক্ল্যাসিকো আজ এত আকর্ষণীয়। আমরা সবসময়ই সেরাদের বিপক্ষে জিততে চাই। মেসি বিশ্বের সেরাদের একজন। আর কিছু বলার নেই। দেখা যাক কি হয়।’