চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রানের খোঁজে বাংলাদেশ

দুই উইকেট চলে গেছে। খেলা হয়ে গেছে ১২ ওভার। সংগ্রহে নেই ঝড় তোলা সংগ্রহের কোনো রান। রানের জন্য হাঁসফাঁস করতে থাকার পাকিস্তান সিরিজে অব্যাহত আছে রানচাকা ঘোরানোর সংগ্রাম।

তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজের প্রথম দুটিতে হেরে সিরিজ হাতছাড়া হয়ে গেছে আগেই। হোয়াইটওয়াশ এড়ানোর মিশন। পেসার শহিদুল ইসলামকে অভিষেক করিয়ে আগে ব্যাটিংয়ে নেমেছে টাইগাররা। একাদশে একাধিক পরিবর্তন, ফর্ম ও চোটজনিত কারণে।

কিন্তু পরিবর্তনের হাওয়া নেই স্কোরবোর্ডে। এই রিপোর্ট লেখা পর্যন্ত ১২ ওভারে ২ উইকেটে ৬৯ রান তুলেছে বাংলাদেশ। নাঈম শেখ ২৮ বলে ২২ রানে ও আফিফ হোসেন ১৬ বলে ১৮ রানে উইকেটে আছেন।

বিজ্ঞাপন

সোমবার বাবর আজমের পাকিস্তানের বিপক্ষে টানা তৃতীয় টি-টুয়েন্টিতে টসে জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

প্রথম ম্যাচে ৪ উইকেটে ও দ্বিতীয় ম্যাচে ৮ উইকেটে হারা স্বাগতিকরা মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দুপুরের ম্যাচে নেমে শুরুতেই হারায় ৫ বলে ৫ রান করা নাজমুল হোসেন শান্তকে। এদিন ওপেন করতে নেমেছিলেন তিনি।

একাদশে ফেরা ও তিনে প্রমোশন পাওয়া শামীম হোসেন মুখোমুখি প্রথম বলেই চার মেরে আশা জাগিয়েছিলেন। সেই ইনিংস থামে ২৩ বলে ২২ রানে, ৪ চারে মার সঙ্গী করে।

বিজ্ঞাপন