চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজবাড়ীতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে গুলি করে হত্যা

মোঃ জহুরুল হক, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলা সদরের বাণিবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল লতিফ মিয়াকে (৫৭) গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। লতিফ একই ইউনিয়নের মহিষবাতান গ্রামের মৃত আসির উদ্দিনের ছেলে।

রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান জানিয়েছেন, নিহতের বাড়ির এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ইতোমধ্যেই তদন্ত শুরু করা হয়েছে।

বিজ্ঞাপন

আব্দুল লতিফের স্ত্রী শেফালী বেগম জানিয়েছেন, গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে রাজবাড়ী সদর উপজেলার বানিবহ বাজার থেকে মোটরসাইকেলে বাড়ীর উদ্দেশ্যে রওনা হন লতিফ। বাড়ীর কাছাকাছি পৌছতেই দূর্বৃত্তরা পূর্বপরিকল্পিত তার গতিরোধ করে এবং বুকসহ শরীরের বিভিন্ন স্থানে ৪টি গুলি বর্ষণ করে। ওই সময়ই স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানেও অবস্থার অবনিত হয়ে তাকে রাজধানী ঢাকা নিয়ে যাওয়ার চেষ্টাকালে মানিকগঞ্জ এলাকায় মারা যায় তিনি। শুক্রবার সকালে মরদেহ রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

আব্দুল লতিফের স্ত্রী’র দাবী আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পূর্ব পরিকল্পিত ভাবে চিহ্নিত দূর্বৃত্তরা তার স্বামীকে হত্যা করেছে। তিনি এ হত্যার সুষ্ঠু বিচার এবং হত্যাকারীদের গ্রেপ্তারের দাবী জানান।

উল্লেখ্য গতকালই রাজবাড়ী সদর উপজেলার ইউনিয়ন সমূহের নির্বাচনী তফশীল ঘোষণা করা হয়। নিহত আব্দুল লতিফ মিয়া এবার আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

বিজ্ঞাপন