চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজন হত্যার ভিডিও ধারণকারী আটক

সিলেটে শিশু রাজন হত্যার ঘটনার ভিডিও ধারণকারী নূর আহমেদকে আটক করেছে পুলিশ।বুধবার সন্ধ্যায় শহরতলির জাঙ্গাইল গ্রামের জনতা তাকে পুলিশের কাছে তুলে দেয়।

সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমেদের উপস্থিতিতে নূর আহমেদকে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেনের কাছে তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গত ৮ জুলাই পিটিয়ে হত্যা করা হয় ১৩ বছরের শিশু রাজনকে। নির্যাতনকারীরা শিশুটিকে নির্যাতনের চিত্র মোবাইল ফোনে ধারণ করে। ২৮ মিনিটের সে ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় তোলপাড়।

ওদিকে, রাজন হত্যার আসামি চৌকিদার ময়না মিয়াকে ৭ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। জড়িত থাকার অভিযোগে আটক করেছে দুলাল নামে একজনকে। তবে এখনও পলাতক আরেক আসামি আলী হায়দার। মামলা ডিবিতে হস্তান্তর করা হয়েছে। আর জেদ্দায় আটক কামরুলকে ইন্টারপোলের মাধ্যমে দেশে আনার প্রক্রিয়া চলছে।

রাজন হত্যা মামলার আসামি মুহিত এবং কামরুলের পর জনগণের সহযোগিতায় পুলিশ গ্রেফতার করে ময়নাকে। মুহিতের স্ত্রী, শ্যালক এবং নির্যাতনের প্রত্যক্ষদর্শী দু’জনকেও আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কুমারগাঁও এলাকা থেকে আটক করা হয়েছে দুলাল নামে আরো একজনকে। তবে চার আসামির আরেকজন আলী হায়দারকে দ্রুত গ্রেফতার করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।

Bellow Post-Green View