চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজধানীতে ‘ধর্ষক পিতা’ গ্রেপ্তার

রাজধানীর ভাটারার জগন্নাথপুর থেকে ছয় বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে সৎ পিতা রুবেল উকিলকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।

রোববার দিবাগত গভীর রাতে ভাটারা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার (সিও) মো.সারওয়ার বিন কাশেম চ্যানেল আই অনলাইনকে বলেন, সৎ পিতা রুবেল তার স্ত্রী কর্মক্ষেত্রে গেলেই শিশু কন্যাকে ধর্ষণ করত।

‘‘চলতি বছরের এপ্রিলের ২৪ তারিখে ওই শিশুকে ধর্ষণের দুদিন পর ভুক্তভোগীর মা ভাটারা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (নং-৪৫) করেন।  এর পরিপ্রেক্ষিতে রোববার দিবাগত রাতে ভাটারার জগন্নাথপুর এলাকায় অভিযান চালিয়ে রুবেল উকিলকে গ্রেপ্তার করা হয়।’’

বিজ্ঞাপন

অভিযানে নেতৃত্বে থাকা র‌্যাব-১ এর সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী চ্যানেল আই অনলাইনকে বলেন: ভিকটিমের মায়ের ২০০৫ সালর মাদারীপুরের এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়। তাদের একটি কন্যা সন্তান (ভুক্তভোগী) হয়।  ২০০৯ সালে ভুক্তভোগীর পিতা তার মাকে তালাক দেয়। পরে ওই বছরই বরিশালের রুবেল উকিলকে বিয়ে করেন ভিকটিমের মা।

তিনি বলেন, রুবেল রাজধানীতে চুক্তিতে ভাড়ায় মোটরসাইকেল চালায়। ভিকটিমের মা তার ছয় বছর বয়সী শিশুকন্যাকে বাসায় রেখে প্রতিদিন কর্মক্ষেত্রে গেলে সেই সুযোগে সৎ কন্যাকে একাধিকবার ধর্ষণ করত রুবেল।

‘‘সর্বশেষ গত ২৬ এপ্রিল ধর্ষণের চেষ্টা করলে ভুক্তভোগী কৌশলে বাসা থেকে বের হয়ে যায় এবং দুপুরে মা বাসায় আসার পর সবকিছু খুলে বলে।’’

ভুক্তভোগীর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বলেও জানান মেজর মেহেদী।

Bellow Post-Green View