চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজধানীতে দু্ই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীতে পৃথক ঘটনায় পল্টন ও মুগদা এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় গৃহকর্মী ও গার্মেন্টসকর্মী দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার করা দুটি লাশ গতকাল গভীর রাতে ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

রাজধানীর পল্টনের চামেলীবাগ এলাকার একটি বাসা থেকে শুক্রবার গভীর রাতে জেসমিন বেগম ফরিদা (১৮) নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পল্টন থানা পুলিশ।

বিজ্ঞাপন

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম আকন্দ জানান, মৃত ফরিদা গত ৪ বছর যাবৎ ডা. জাকির হোসেন আকন ও হাসনাৎ জাহানের বাসায় কাজ করতেন। গত রাতে ওই বাসায় ফরিদা ফ্যানের সাথে নিজের উড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে থানায় খবর দিলে আমরা ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করি। ময়না তদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

বিজ্ঞাপন

রাজধানীর মুগদার উত্তর মানিকনগর এলাকার একটি বাসা থেকে শাহনাজ (১৮) নামের এক গার্মেন্টকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মুগদা থানা পুলিশ।
মৃত শাহনাজ ভোলা সদর উপজেলার পাঙ্গাশিয়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের মেয়ে। তিনি একটি গার্মেন্টসে চাকুরি করতেন।

শাহনাজের বাসার মালিক শমসের আলীর বরাত দিয়ে পুলিশ জানায়, স্থানীয় একটি ছেলের সাথে তার সম্পর্ক ছিল। গত রাত ১০টার দিকে তার বাসার সামনে প্রমিকের সঙ্গে তার ঝগড়া হয়। ছেলেটি চলে গেলে শাহনাজ ঘরে এসে তার ছোট বোনকে বাইরের দরজা বন্ধ করে আসতে বলে ঘরের দরজা বন্ধ করে দেন।

কিছুক্ষন পর শাহনাজকে ডাকডাকি করলে কোন সাড়া শব্দ না পেয় চিৎকার শুরু করে ছোট বোন। পরে বাসার মালিক পুলিশে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙ্গে শাহনাজকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।