চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজধানীতে গ্যাং কালচার বলে কিছু থাকবে না: ডিএমপি

রাজধানীতে কিশোরদের গ্যাং কালচার বলতে কিছু থাকবে না জানিয়ে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন: সব কিশোর গ্যাংকে নিশ্চিহ্ন করা হবে

শনিবার পুরান ঢাকার হোসেনি দালান ইমামবাড়ায় পবিত্র আশুরার নিরাপত্তা পরিদর্শন করেন আছাদুজ্জামান মিয়া।

বিজ্ঞাপন

এসময় তিনি বলেন: কিশোর গ্যাং বলি আর বড় গ্যাং বলি ঢাকায় গ্যাং বলে কোনো শব্দ থাকবে না। সবাইকে নিশ্চিহ্ন করা হবে। গ্যাং কালচারের বিরুদ্ধে ডিএমপি জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছে। ঢাকায় কোনো গ্যাং থাকবে না।

বিজ্ঞাপন

এর আগে শুক্রবার রাতে রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ১১০ জন সদস্যকে আটক করা হয়েছে। এছাড়াও এলাকার স্থানীয় সহিংসতা বন্ধে ইতিমধ্যে র‍্যাব পুলিশ মোহাম্মদপুর-মিরপুরে অভিযান চালিয়ে মোট ৩ শতাধিক সদস্যকে আটক করেছে।

সর্বশেষ গত বুধবার রাতে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোহাম্মদপুর চান মিয়া হাউজিং সোসাইটিতে খুন হয় স্কুলছাত্র মহসিন। রাতেই কেরানীগঞ্জে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গত মঙ্গলবার গাজীপুরে কিশোর গ্যাং চক্রের হাতে নূরুল ইসলাম (১৫) নামে এক কিশোর খুন হয়।  সিনিয়র এক কিশোর গ্যাং সদস্যকে ‘তুই’ বলে সম্বোধন করার জেরে নূরুল ইসলামকে (১৫) কুপিয়ে ওই চক্রের সদস্যরা হত্যা করে বলে অভিযোগ।

এছাড়াও গত ৭ জুলাই বান্ধবীর সঙ্গে ছবি তোলার জেরে দুই গ্যাং গ্রুপের দ্বন্দ্বে শুভ আহমেদ (১৬) নামের নবম শ্রেণির এক শিক্ষার্থীকে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

Bellow Post-Green View