চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাঙ্গামাটিতে নৌকাডুবির ৫ দিন পর মা-ছেলের লাশ উদ্ধার

রাঙ্গামাটির কাপ্তাইয়ে কর্ণফুলী নদীতে নৌকা ডুবির ঘটনার ৫ দিনের মাথায় রাঙ্গুনিয়া সড়ক ভাটা নদী থেকে মা টুম্পা মজুমদার ও ছেলে বিজয় মজুমদারের লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়।  গত ১৪ ফেব্রুয়ারি রাঙ্গামাটির কাপ্তাইয়ের চন্দ্রঘোনায় কয়লার ডিপু সংলগ্ন কর্ণফুলি নদীতে চট্টগ্রাম থেকে আসা ৫৩ জনের একটি পর্যটকবাহী ইঞ্জিন বোট স্রোতের তোড়ে ডুবে গিয়ে ৩ জন নিখোঁজ হয়। পরে একই দিন বিকেল ৪টার দিকে দেবলীলা (১০) নামে একজনের মরদেহ উদ্ধার করা হলেও একই পরিবারের মা ও ছেলের লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল বলেন, ফায়ার সার্ভিস ও কাপ্তাই নৌ-বাহিনীর দল উদ্ধার তৎপরতা চালানোর পর ৫ দিনের মাথায় মঙ্গলবার রাঙ্গুনিয়া সড়ক ভাটা নদী থেকে মা টুম্পা মজুমদার ও ছেলে বিজয় মজুমদারের লাশ উদ্ধার করা হয়।

নৌকাডুবির ঘটনায় নিহত দেবলীনা দে(১০) চট্টগ্রামের হাজারীগলির রতন দের কন্যা আর চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জের রাজীব মজুমদার এর শিশু পুত্র বিজয় মজুমদার (৫) এবং স্ত্রী টুম্পা মজুমদার (৩০)।

উল্লেখ্য, চট্টগ্রামের নন্দন কানন এলাকার রাধামাধব মন্দির থেকে প্রায় ১২৭ জন ইসকন সদস্য কাপ্তাইয়ের শীলছড়ি এলাকার বিভিন্ন মন্দিরে তীর্থ ভ্রমণে আসে। পরে তারা কর্ণফুলী নদী হয়ে ৩টি বোটে চা বাগানে যাওয়ার পথে ২টি বোট তীরে ভীড়লেও অপর ১টি বোট তীরে ভীড়ার আগেই নৌকা ডুবির ঘটনা ঘটে। এতে সবাইকে উদ্ধার করা হলেও ৩ জন নিখোঁজ হয়।

বিজ্ঞাপন