চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রক কি আমেরিকার প্রেসিডেন্ট প্রার্থী হচ্ছেন?

রেসলিং ও হলিউড, দুই ক্ষেত্রেই সফল রক খ্যাত ডোয়াইন জনসন। তবে মনে করা হচ্ছে, আরও অনেক সফলতা অপেক্ষা করছে তার জন্য।

অনেক দিন থেকেই শোনা যাচ্ছে আমেরিকার প্রেসিডেন্ট পদে লড়তে পারেন ডোয়াইন জনসন। তিনি নিজে ২০২০ সালের নির্বাচনে অংশ নেয়ার কথা বলেননি। তবে গুঞ্জন উস্কে দিচ্ছেন তার ভক্তরাই। বিশেষ করে এক সপ্তাহ আগে রকের দেয়া সোশ্যাল মিডিয়ার বক্তব্য শুনে ভক্তরা বিষয়টি নিয়ে কয়েক ধাপ এগিয়ে চিন্তা করছেন।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা ভিডিও বার্তার ক্যাপশনে ডোয়াইন জনসন লিখেছেন, ‘আপনারা কোথায়? আমাদের দেশ পঙ্গু হয়ে গেছে এবং হাঁটু গেড়ে বসে পরিবর্তনের আশায় প্রার্থনা করছে। আমাদের সহানুভূতিশীল নেতা কোথায়?

বিজ্ঞাপন

দেশের সবচেয়ে কঠিন সময়ে যেই নেতা আমাদের আমাদের দেশকে এক করে এবং অনুপ্রেরণা জোগায়। যে নেতা পদক্ষেপ গ্রহণ করেন এবং জবাবদিহিতা নিশ্চিত করে, সব রঙের মানুষকে আপন করে নেয়।

যে নেতা বলতে পারে- আমরা পারি – একসাথে, পরিবর্তন আসবে। এমন নেতা কোথায়?

আপনারা যেহেতু আছেন, একদিন নিশ্চয়ই এমন শক্তিশালী নেতা আসবেন। পরিবর্তনের প্রক্রিয়া শুরু হয়ে গেছে।’

ওডসচেকার ডটকম নামের একটি বেটিং ওয়েবসাইটের জরিপে দেখা গেছে, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদের প্রশ্নে জনগণের ভোটে তৃতীয় স্থানে আছেন ডোয়াইন জনসন। সোশ্যাল মিডিয়ার শক্তিশালী বক্তব্যের পর তার ভোট ৩.৩৪ শতাংশ বেড়ে গেছে। প্রথম ও দ্বিতীয় স্থানে আছেন ডোনাল্ড ট্রাম্প ও জো বিডেন।

ডোয়াইন জনসনকে সর্বশেষ দেখা গিয়েছে ‘হবস এন্ড শ জুমানজি: দ্য নেক্সট লেভেল’ সিনেমা। এরপর তাকে দেখা যাবে ‘জঙ্গল ক্রুজ’ এবং ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমায়। কইমই