চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যক্ষ্মায় আক্রান্ত ফারুক, সিঙ্গাপুরেই চলবে চিকিৎসা

দেশে একাধিক হাসপাতালে চিকিৎসা করালেও কিছুতেই মিয়া ভাই খ্যাত নায়ক ফারুকের রোগ নির্ণয় করতে পারছিলেন না চিকিৎসকরা। এ নিয়ে চিন্তিত ছিল তার পরিবার। সেজন্য ফারুককে দুই সপ্তাহ আগে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। সেখানে এ অভিনেতার যক্ষ্মা রোগ ধরা পড়ে।  

নায়ক ফারুকের পারিবারিক ব্যক্তিগত সহকারী কাজল মিয়া চ্যানেল আই অনলাইনকে জানান, ৪ দিন আগে স্যারের (ফারুক) যক্ষ্মা ধরা পড়েছে। ১৪ দিন কোয়ারেন্টাইন শেষে তিনি এখন মাউন্ট এলিজাবেথে ভর্তি আছেন। আরও সাতদিন চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। তবে রোগ নিরাময়ে ডাক্তার একমাস পুরোপুরি চিকিৎসার মধ্যে থাকতে বলেছেন।

বিজ্ঞাপন

কাজল বলেন, ভাবি স্ত্রী ফারহানা ফারুক স্যারের সঙ্গে আছেন। স্যারের আগের মতো জ্বর নেই। ঠিকমত খেতে পারছেন। মুখে অরুচি নেই। সবার সঙ্গে কথা বলছেন। আগের চেয়ে অনেক ভালো আছেন। তবে শিগগির দেশে ফেরা হচ্ছে না। স্যার সবার কাছে আরোগ্য কামনায় দোয়া চেয়েছেন।

বিজ্ঞাপন

এর আগে ঢাকার দুটি বেসরকারি হাসপাতালে পর্যায়ক্রমে চিকিৎসা নিয়েছেন ফারুক। তখন এ অভিনেতার শরীরে জ্বর ছিল। একাধিকবার করোনা পরীক্ষা করা হলেও রিপোর্ট নেগেটিভ আসে। পরে উন্নত চিকিৎসার জন্য বিশেষ ফ্লাইটে গত ১৩ সেপ্টেম্বর সকালে সিঙ্গাপুরে যান চিত্রনায়ক ফারুক।