চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ম্যানসিটি-ব্রাজিলের কপালে দুঃখ বাড়ালেন জেসাস

ইংলিশ প্রিমিয়ার লিগে মৌসুম মাত্র শুরু করেছে ম্যানচেস্টার সিটি, অন্যদিকে ব্রাজিলের সামনে বিশ্বকাপ বাছাইপর্বে বলিভিয়া-পেরু পরীক্ষা। দুই দলের জন্যই দুঃসংবাদ, চোটের কারণে একমাসের জন্য খেলা থেকে ছিটকে গেছেন ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসাস।

গত সপ্তাহে উলভসের বিপক্ষে প্রিমিয়ার লিগে ৩-১ গোলে জয়ের ম্যাচে চোট পান জেসাস। সেই চোট নিয়েই খেলেছেন পুরো ৯০ মিনিট। পরে জানা গেছে তার চোটটা বেশ গুরুতর। তাই আপাতত একমাসের মতো মাঠে নাও নামতে পারেন এই ফরোয়ার্ড।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জেসাস না থাকায় তার বিকল্প ঘোষণা করেছে ব্রাজিল ফুটবল ফেডারেশন, জার্মান ক্লাব হার্থা বার্লিনের ২১ বছর বয়সী ফরোয়ার্ড ম্যাথিউস কুনিয়া ডাক পেয়েছেন জাতীয় দলে। ৯ অক্টোবর ঘরের মাঠে বলিভিয়ার বিপক্ষে ম্যাচের চার দিন পর পেরুর মাঠে খেলবে ব্রাজিল।

বিজ্ঞাপন

তবে ম্যানসিটির অবস্থা বেশ করুণ। দলের মূল স্ট্রাইকার সার্জিও আগুয়েরো আগে থেকেই চোটে ছিলেন, এবার তার সঙ্গে যোগ হলো জেসাসের নাম। লেস্টার সিটি, লিডস ইউনাইটেড ও লিগ কাপে বার্নলির বিপক্ষে ম্যাচ খেলা হবে না এই ব্রাজিলিয়ানের।

সবমিলিয়ে ম্যানসিটির সিনিয়র ফুটবল দলের মাত্র ১৩জন ফুটবলার সুস্থ আছেন। বাধ্য হয়ে তাই একাডেমি থেকে তরুণদের উঠিয়ে আনছেন সিটি কোচ পেপ গার্দিওলা। জেসাসের বিকল্প হিসেবে কারাবাও কাপে জোড়া গোল করা ১৭ বছর বয়সী লিয়াম ডেলাপকে দলে রেখেছেন সিটি কোচ।