চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ম্যাচের আগে নাইট পার্টিতে সানিয়াসহ পাকিস্তান ক্রিকেটাররা!

পরেরদিন ভারতের বিপক্ষে ম্যাচ। তার আগের রাতে ম্যানচেস্টারের একটি হুক্কা বার, তথা সিসা ক্যাফেতে দেখা যায় স্বামী শোয়েব মালিকের সঙ্গে ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে। সঙ্গে পাকিস্তান ক্রিকেট দলের অন্য তারকারা। সিসা ক্যাফেতে আড্ডারত সানিয়ার সেই ছবি ও ভিডিও এখন ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রোববার ম্যানচেস্টারে বিশ্বকাপ ম্যাচে ভারতের কাছে ৮৯ হেরেছে পাকিস্তান। ক্রিকেট বিশ্বকাপের এ হাই-ভোল্টেজ ম্যাচের আগের রাতেই ভিডিওটি ভাইরাল হয়। যাতে দেখা যাচ্ছে, একটি হুক্কা ক্যাফেতে শোয়েব মালিকের সঙ্গে রয়েছেন সানিয়া মির্জা। সঙ্গে রয়েছেন ওয়াহাব রিয়াজ, ইমাম-উল হকের মতো ক্রিকেটাররা।

বিজ্ঞাপন

ভারতের কাছে হারের অন্যতম কারণ হিসেবে এই নাইট পার্টিকেই এখন দুষছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা।

টুইটারে ভক্তদের বক্তব্য, রাত ২টার সময় বারে বসে হুক্কা স্মোক করছেন শোয়েব মালিক, টেবিলে একগুচ্ছ জাঙ্ক ফুড সাজানো। রয়েছে বার্গার, পিত্‍‌জা, এরপর আর কীভাবে পরেরদিন ম্যাচ খেলা সম্ভব।

বিজ্ঞাপন

ভারতের বিপক্ষে নেমে প্রথম বলেই শূন্যরানে আউট হয়েছেন শোয়েব মালিক। পাকিস্তানের অনেক ক্রিকেটভক্ত শোয়েবের খারাপ পারফরম্যান্সের জন্য সানিয়াকেও দুষছেন এখন।

ভিডিওটি ভাইরাল হতেই বেজায় চটেছেন সানিয়া। তার পাল্টা জবাব, খেলায় হারলেও খাওয়ার অধিকার রয়েছে মানুষের। ভিডিওটি কোনো অনুমতি না নিয়েই করা হয়েছে বলেও খেদ ঝেরেছেন তিনি।