চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

মৌলভীবাজার জঙ্গি আস্তানায় অভিযান চালাবে সোয়াট

বিজ্ঞাপন

মৌলভীবাজারের জঙ্গি আস্তানায় অভিযানে অংশ নিতে বেলা সোয়া ১১টার দিকে সোয়াটের (সর্বাধুনিক প্রশিক্ষণপ্রাপ্ত স্পেশাল হুইপন্স অ্যান্ড ট্যাক্টিকস) একটি টিম ঢাকা থেকে মৌলভীবাজারের উদ্দেশে রওয়ানা হয়েছে।

কিছুক্ষণের মধ্যে ওই জঙ্গি আস্তানায় তারা অভিযান শুরু করবে বলে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমে প্রকাশিত একটি খবরে জানা গেছে।

pap-punno

মৌলভীবাজারের পৃথক দুটি স্থানে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। দুটি বাড়ির মধ্যে একটির অবস্থান মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায়।

Bkash May Banner

অপর বাড়িটি সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজার নাসিরপুর এলাকায়। দুই বাড়ির মধ্যে নাসিরপুরের বাড়িটিতে কিছুক্ষণের মধ্যে অভিযান শুরু করবে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

বুধবার দুপুরে পিআইবি’র বিশেষ পুলিশ সুপার রেজাউল করিম মল্লিক  এ তথ্য জানিয়েছেন।

বুধবার সকাল ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যেও দু’টি জঙ্গি আস্তানায় বিস্ফোরণ ও গুলির শব্দ শোনা যায়। সাড়ে ১০টার দিকে বড়হাটের ‍আস্তানার ভেতরে বিকট শব্দে তিনটি গ্রেনেড বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা।

জানা গেছে, দু’টি বাড়ি মালিকই এক লন্ডনপ্রবাসী। তার নাম সাইফুল ইসলাম। তিনি সপরিবারে লন্ডনে থাকেন। সাইফুলের বাড়ি দু’টি দেখভাল করেন আতিক নামে তার এক আত্মীয়।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer