চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেলবোর্নে আ. লীগের ইফতার ও দোয়া মাহফিল

অস্ট্রেলিয়ার মেলবোর্নে আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মেলবোর্ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই ইফতার ও দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন মেলবোর্ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ মোল্লা মোঃ রাশিদুল হক।

বিজ্ঞাপন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারসহ ৭৫’ এ নিহতদের, ৫২’র ভাষা আন্দোলন থেকে শুরু করে, ৬৯’র গণ অভ্যুত্থান, ৭১’র মুক্তিযুদ্ধ, ৯০’র স্বৈরাচার বিরোধী আন্দোলনসহ বাংলাদেশের সব গুরুত্বপূর্ণ অর্জনে দেশের জন্যে প্রাণ দেয়া সকল শহীদদের জন্যে দোয়া করা হয়।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনাসহ তার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ ও বাংলাদেশ সরকার যেন জনগণের সেবায় আরো ব্রতী হতে পারে, দেশে যেন আরো উন্নয়ন সাধিত হয়, দেশের মানুষ যেন সুখে-শান্তিতে বসবাস করতে পারে ও আন্তর্জাতিক পরিমন্ডলে দেশ যেন আরো এগিয়ে যায় তার জন্যে দোয়া করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, অস্ট্রেলিয়ার সাংগঠনিক সম্পাদক জনাব এস এ রহমান (অরুপ), মেলবোর্ন আওয়ামী লীগের উপদেস্টা ও আর এম এই টি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক ড. সানিয়াত ইসলাম, মেলবোর্ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজহারুল ইসলাম (সোহাগ), যুগ্ম সম্পাদক আবু সাদেক, শিক্ষা বিষয়ক সম্পাদক জীতু বায়েজিদ।

এছাড়াও উপস্থিত ছিলেন মেলবোর্ন আওয়ামী যুবলীগের সভাপতি মো: জেমস খান ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, সুইনবার্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মোসাম্মৎ নাহার, মোঃ মাসুদুর রহমান, সুরাইয়া সাদেক, সাদিয়া খান, নুসরাত সুমী, সিন্থিয়া আহমেদ ও রাশিদা আক্তার (তিশা) প্রমুখ।

অনুষ্ঠান সফল করার জন্যে সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন মেলবোর্ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মাহবুবুল আলম।