চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত বদর উদ্দিন কামরান

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের দুই দফা জানাজা শেষে মা-বাবার কবরের পাশে দাফন করা হয়েছে।

সোমবার বাদ জোহর সিলেট মহানগরীর মানিকপীর টিলাস্থ গোরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে মহানগরীর ছড়ারপারস্থ নিজ বাসভবনের সামনে প্রথম দফা জানাজা এবং মানিকপীর টিলার পাশে দ্বিতীয় দফা জানাজা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

জনসমাগম এড়াতে জানাজা ও দাফনের সময় ঘোষণা না হলেও দ্বিতীয় দফা জানাজায় সহস্রাধিক লোক সমাগম ঘটে। এতে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টিসহ সর্বদলীয় নেতাকর্মীসহ মহানগরীর সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।

বিজ্ঞাপন

সোমবার ভোররাত তিনটার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সকালে তার লাশ নিয়ে পরিবারের সদস্যরা সিলেটের উদ্দেশে রওনা হন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত ৫ জুন কামরানের করোনা (কোভিড-১৯) পজিটিভ ধরা পড়ে। ৬ জুন সকালে শারিরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা সংকটাপন্ন হওয়ায় ৭ জুন সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হয়। সেখানে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা নিচ্ছিলেন। সেখানে কামরানকে প্লাজমা থেরাপিও দেয়া হয়।