চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘মাসুদ রানা’ ছবিতে ‘মিস আয়ারল্যান্ড’ প্রিয়তি

বাংলাদেশের সবচেয়ে পুরনো, দীর্ঘস্থায়ী ও জনপ্রিয় সুপার-হিরো চরিত্র মাসুদ রানা। যার পক্ষে অসম্ভব বলে কিছুই নেই। বইয়ের পাতা থেকে এবার এই চরিত্রটি আসছে সিনেমার পর্দায়!

ইতোমধ্যে এই চরিত্রে অভিনয়ের জন্য পুরোপুরি প্রস্তুতি নিয়ে রেখেছেন ‘মেনস ফেয়ার এন্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’ রিয়্যালিটি শো-এর চ্যাম্পিয়ন রাসেল রানা। এবার জানা গেলো ছবির আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্রের নাম।

বিজ্ঞাপন

মাসুদ রানা যারা পড়েছেন তারা জানেন যে, এই চরিত্রটির প্রধান সহায়ক চরিত্রগুলোর মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য মেজর জেনারেল রাহাত খান, সোহেল, সলিল, সোহানা, রূপা, গিলটি মিয়া! এরমধ্যে রূপা চরিত্রটিতে অভিনয় করতে যাচ্ছেন ‘মিস আয়ারল্যান্ড’ খ্যাত বাংলাদেশি বংশদ্ভূত মডেল ও অভিনেত্রী মাসুদা প্রিয়তি।

এ বিষয়ে চ্যানেল আই অনলাইনকে এই অভিনেত্রী বলেন, গত জুন মাস থেকে আমার সাথে কথাবার্তা চলছে। আগে প্রোডাকশন হাউজ থেকে ঘোষণা দেবে, তারপর আমি আমার পক্ষ থেকে জানাবো। এখন পর্যন্ত ৩টি আইরিশ ছবি করেছি। ‘মাসুদ রানা’ যদি করি তাহলে বাংলাদেশে হবে এটাই আমার প্রথম ছবি।

এ বিষয়ে ‘মাসুদ রানা’র পরিচালক সৈকত নাসির প্রিয়তির কাস্টিং নিয়ে চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করে বলেন, ‘মাসুদ রানা’য় চারটি গুরুত্বপূর্ণ নারী চরিত্র থাকবে, তারমধ্যে একটি করবেন মিস আয়ারল্যান্ড প্রিয়তি। তার চরিত্রের নাম রূপা।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য ‘মাসুদ রানা’ নিয়ে আগেই নির্মাতা জানিয়েছিলেন, মাসুদ রানা জেমস বন্ড নয়। তার টিউন বা কপিও না। মাসুদ রানার একটা নিজস্বতা থাকবে। আমার দৃষ্টিতে তার নিজস্ব একটা পরিচয় তৈরি হবে। আমার চাওয়া থাকবে, এই ‘মাসুদ রানা’র মাধ্যমে সেকেন্ড জেনারেশন পরিচিত হোক।

তবে নাগাদ ‘মাসুদ রানা’র শুটিং শুরু হবে?-এমন প্রশ্নে সৈকত নাসির বলেন, ‘ক্যাসিনো’ শেষ করলাম। এরপর ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ শেষ করেই ‘মাসুদ রানা’য় মনোযোগ দেব। মে মাসের শুরু থেকে শুটিং শুরু হবে।

চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে রাসেল রানা ছাড়াও অভিনয় করবেন তাসকিন রহমান। নারী সোহানা চরিত্র এখনো চূড়ান্ত হয়নি বলে জানান সৈকত নাসির।