চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মন্ত্রী হলে কি রাশেদ খান মেনন এ কথা বলতেন: কাদের

একাদশ জাতীয় নির্বাচন নিয়ে ক্ষমতাসীন রাজনৈতিক জোট ১৪ দলের অন্যতম শরীক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রশ্ন রেখেছেন: আপনি যদি সরকারের মন্ত্রী থাকতেন তাহলে কি, এ কথা বলতেন?

রোববার সচিবালয়ে সমসাময়িক রাজনৈতিক ইস্যু নিয়ে ডাকা এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন: সরকার কিংবা দলের পক্ষ থেকে এই বিষয়টা নিয়ে তার সঙ্গে আমাদের কোনো আলাপ হয়নি। তিনি কী বলেছেন, সেটা মিস কোটেড হয়েছে কিনা, সেটাও জানার বিষয় আছে। আর তার কাছ থেকেই জানাটা দরকার।

প্রশ্ন রেখে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন: তিনি (মেনন) যদি বলেই থাকেন আমার প্রশ্ন, এতদিন পরে কেন এই সময়ে এই প্রশ্ন তোলা হচ্ছে? নির্বাচনটা তো অনেক আগেই হয়ে গেছে। সবিনয়ে তার নিকট আমার আরেকটা প্রশ্ন, মন্ত্রী হলো তিনি কি একথা বলতেন?

বিজ্ঞাপন

মেননের কাছে আওয়ামী লীগের পক্ষ থেকে কোন ব্যাখ্যা চাওয়া হবে কিনা জানতে চাইলে কাদের বলেন: এ বিষয়টি আমরা ১৪ দলের সমন্বয়ক এর কাছে জানতে চাইব। ১৪ দলের সমন্বয়ক নাসিম সাহেব। নিশ্চয়ই তিনি ১৪ দলের কাছে এসব প্রশ্নের মুখোমুখি হবেন।

এর আগে গতকাল শনিবার দুপুরে বরিশাল নগরীর টাউন হলে ওয়ার্কার্স পার্টির সম্মেলনে প্রধান অতিথির রাশেদ খান মেনন বলেন:গত জাতীয় সংসদ নির্বাচনে আমিও নির্বাচিত হয়েছি। তারপরও আমি সাক্ষ্য দিচ্ছি, ওই নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। এমনকি পরবর্তীতে উপজেলা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনেও ভোট দিতে পারেনি দেশের মানুষ।

আজ গণভবনে যুবলীগের চেয়ারম্যানকে কেন ডাকা হয়নি এমন অপর এক প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন: এটা যুবলীগের জেনারেল সেক্রেটারিকে জিজ্ঞেস করুন। পার্টি অফিসে ডাকা হলে আমি বলতে পারতাম। গণভবনে কাকে ডাকা হবে, না হবে এটা প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের বাইরে কেউ বলতে পারবে না। আমি বিষয়টা জানিনা। যুবলীগের জেনারেল সেক্রেটারি হয়তো জানেন। তারা নিশ্চয়ই গণভবনে প্রবেশের একটা তালিকা দিয়েছেন সেটা তাকে জিজ্ঞেস করুন।

শেয়ার করুন: