চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মঙ্গলবার দুুপুরে ইমন-প্রসূন-সুমনের ‘অচেনা হৃদয়’

গ্রামীণফোনের সৌজন্যে ২৮ এপ্রিল (মঙ্গলবার) দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় ‘অচেনা হৃদয়’…

‘অচেনা হৃদয়’ ছবির মাধ্যমেই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন শফিকুল ইসলাম খান মিঠু। ছবিটি মুক্তি পেয়েছিলো ২০১৫ সালে। রোমান্টিক-অ্যাকশন ধারার সিনেমাটি পরিচালনার পাশাপাশি কাহিনি ও চিত্রনাট্যও লিখেছেন মিঠু।

ছবির তিন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এবিএম সুমন, প্রসূন আজাদ ও ইমন। গ্রামীণফোনের সৌজন্যে মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় ‘অচেনা হৃদয়’ ছবিটি দেখতে পারবেন দর্শক।

বিজ্ঞাপন

প্রেম ভালোবাসা আর সম্পর্কের টানাপোড়েন নিয়ে নির্মিত ‘অচেনা হৃদয়’। সুমন ও প্রসূন একই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। সুমন একটু মাস্তান ধরনের ছেলে। কিন্তু নিজের ভালোবাসার কথা প্রসূনকে জানানোর মতো সাহস তাঁর নেই। একদিন বিশ্ববিদ্যালয়ে মারামারির সময় প্রসূনের সঙ্গে সুমনের চোখাচোখি হয়। মারামারি করতে দেখে সুমনের প্রতি প্রসূনের এক ধরনের ঘৃণা জন্মায়। সেই ঘৃণাকে কি সুমন ভালোবাসায় রূপান্তর করতে পারবেন?

বিজ্ঞাপন

প্রসূন ও সুমনের প্রথমদিকের ছবি ‘অচেনা হৃদয়’। এই ছবিতে আরো অভিনয় করেছেন শর্মীলি আহমেদ, রেহেনা জলি, সুব্রত, টাইগার রবি প্রমুখ। 

‘অচেনা হৃদয়’ সিনেমাতে গান থাকছে ছয়টি। সংগীত পরিচালনায় রয়েছেন বেলাল খান ও পিন্টু ঘোষ। সুকন্যা মজুমদার তিথির গাওয়া ‘মন আমার’ শিরোনামের আইটেম গানে পারফর্ম করেছেন সাদিয়া।