চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভয় পাবেন না, বিজয় আমাদের সুনিশ্চিত: জাফরউল্লাহ

নেতাকর্মীদের ভয় না পেয়ে মাঠে নামার আহ্বান জানিয়ে ঐক্যফ্রন্টের ইশতেহার কমিটির আহ্বায়ক ডা. জাফরউল্লাহ চৌধুরী বলেছেন, ‘এই সরকারের মৃত্যুঘণ্টা বাজছে, নৌকা ডুবে যাচ্ছে।’

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী চালক দল নামক সংগঠনের এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

জাফরউল্লাহ বলেন, ৩০ তারিখ নির্বাচন হবে। জানুয়ারির ২ তারিখে বেগম খালেদা জিয়ার মুক্তি হবে। কারো দয়ার দ্বারা নয়। ন্যায়বিচারের মধ্য দিয়ে তিনি মুক্ত হবেন।

তিনি বলেন, ১০ তারিখ থেকে জনগণকে নিয়ে মিছিল শুরু করেন, জনগণের কাছে যান।

জয় আমাদের সুনিশ্চিত৷ ভয় ভীতি বাদ দিয়ে এগিয়ে চলেন। গ্রেপ্তার হলে হবেন। নির্বাচন থেকে সরে আসার জথা ভুলক্রমেও বলবেন না কেউ। সরকার বুঝতে পেরেছে। তাদের মৃত্যুঘণ্টা বেজে উঠছে।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বলেন, আমি জানি, সরকারের অনেক কর্মকর্তা পরিবার- পরিজন কানাডায় পাঠিয়ে দিয়েছে। কিন্তু তাদের ভয়ের কারণ নেই। আপনাদের বলছি, আপনাদের সুবিচার হবে।

সামরিক বাহিনীর উদ্দেশ্যে তিনি বলেন, সামরিক বাহিনীর ভাইদের বলছি, আপনারা একটি বিশেষ প্রতিষ্ঠান। আপনারা কারো দলীয় ক্যাডার নয়। আপনারা আমাদের নিরাপত্তা দেন। দেশকে সিকিম হওয়া থেকে রক্ষা করেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, মইনুল হককে এখনো ছাড়া হচ্ছে না। শেখ হাসিনা আপনি বড় ভুল করছেন। মইনুল হকের বাবা মানিক মিয়ার অবদান ভুলে যাবেন না৷