চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভিন্ন স্বাদের গল্পে চয়নিকা চৌধুরীর ‘অন্নপূর্ণা’

সপ্তমীতে চ্যানেল আই:

শুক্রবার (২৩ অক্টোবর)  দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে দেখানো হবে টেলিছবি ‘অন্নপূর্ণা’

দেশীয় টেলিভিশন নাটকের অন্যতম জনপ্রিয় এবং দক্ষ নির্মাতা চয়নিকা চৌধুরী। তার পরিচালনায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সপ্তমীতে চ্যানেল আইয়ের পর্দায় দেখানো হবে বিশেষ টেলিছবি ‘অন্নপূর্ণা’।

শুক্রবার (২৩ অক্টোবর)  দুপুর ৩টা ৫ মিনিটে প্রচার করা হবে টেলিছবিটি।

বিজ্ঞাপন

চ্যানেল আই অনলাইনকে চয়নিকা চৌধুরী বলেন, মানুষের জীবনে নানা সমস্যা থাকে। তেমনই এক সমস্যায় জর্জরিত পরিবারে এক সকালে গ্রাম থেকে একটি মেয়ে এসে হাজির হয়। মেয়েটি এসে তার বুদ্ধিমত্তা দিয়ে সব সমস্যা দূর করে দেয়। একদিন সকালে মেয়েটিকে কোথাও খুঁজে পাওয়া যায় না। গ্রামে খোঁজ নিয়ে দেখা যায় মেয়েটির নামে কেউ নেই। একজন ছিলেন, যিনি অনেকদিন আগেই মারা গেছেন।

নির্মাতা আরও বলেন, ‘নারীদের বলা হয় দুর্গা। একজন নারী যেন তার দশ হাত দিয়ে সব সমস্যা সমাধান করে ফেলতে পারেন। দুর্গা যেমন সব অশুভকে বিনাশ করে, ঠিক সেভাবেই যেন টেলিছবির গল্পের মেয়েটি এসেছিল সব সমস্যা সমাধান করতে। বিষয়টিকে রূপক হিসেবে দেখানো হয়েছে।’

মাসুম শাহরিয়ার গল্পে ‘অন্নপূর্ণা’ টেলিছবিতে অভিনয় করেছেন, আবুল হায়াত, জাকিয়া বারী মম, মিলি বাশার, শফিউল আলম বাবু, সারিকা সাবাহ ও সুব্রত মিত্র। সুর ও সংগীত শাহরিয়ার আলম মার্সেলের। প্রযোজনা করেছেন শাহিদা রহমান।