চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভালো ছবির কাজ পাচ্ছেন না এ আর রহমান, নেপথ্যে একটি চক্র

বলিউডে ইদানীং এ আর রহমানের কাজ খুব কম দেখা যায়। অনেকের মনেই বিষয়টি নিয়ে ছিল নানা প্রশ্ন। এক সাক্ষাৎকারে এ আর রহমান নিজেই জানালেন এর উত্তর। জানালেন, বলিউডের একটি চক্র তার বিরুদ্ধে সক্রিয়। তার নামে নানা গুজব ছড়িয়ে বেড়ায় তারা।

রেডিও মিরচিতে দেয়া সাক্ষাৎকারে এ আর রহমান বলেন, “ভালো ছবিতে কাজের প্রস্তাব আমি ফিরিয়ে দেই না, কিন্তু আমি মনে করি একটি চক্র আমার বিরুদ্ধে কাজ করছে, তারা আমার নামে মিথ্যা গুজব ছড়ায়। মুকেশ ছাবড়া যখন আমার কাছে এসেছিলেন, আমি তাকে দুই দিনে চারটি গান করে দিয়েছিলাম। তিনি আমাকে বললেন, ‘স্যার, অনেক মানুষই আমাকে বলেছিলেন এ আর রহমানের কাছে যাবেন না। আপনার নামে নানা গল্প বলেছিলেন তারা।’ আমি শুনেছি, বুঝতে পেরেছি বিষয়টি। এখন আমি বুঝতে পারছি আমি কেন কম কাজ পাচ্ছি। কেন ভালো ছবির কাজ আমার কাছে আসছে না। একটি চক্র আমার বিরুদ্ধে কাজ করছে, তারা আমার ক্ষতি করছি।”

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘মানুষ আমার কাজ চায়, কিন্তু কিছু মানুষ সেটিতে বাধা সৃষ্টি করছে। সমস্যা নেই, আমি ভাগ্যে বিশ্বাস করি। বিশ্বাস করি সবই সৃষ্টিকর্তার ইচ্ছা। তাই আমি যেই কাজগুলো পাচ্ছি সেগুলো করছি এবং আমার অন্যান্য কাজ করে যাচ্ছি। কিন্তু আমার কাছে যে কেউ আসতে পারে কাজ নিয়ে। সুন্দর ছবি নির্মাণ করুন, আমার কাছে আসতে কোনো বাধা নেই কারো।’

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র সুর করেছেন এ আর রহমান। ছবিটি ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে।