চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভারতের প্রধানমন্ত্রী হতে চান প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা হতে চান ভারতের প্রধানমন্ত্রী, স্বামীকে চান আমেরিকার প্রেসিডেন্ট হিসেবে

রাজনীতির প্রতি তারকাদের আগ্রহের বিষয়টি নতুন কিছু নয়। বহুকাল ধরেই এই সংস্কৃতি চালু আছে দেশে দেশে। এমনকি বিভিন্ন সময় অনেক তারকাই রাজনীতিতে সম্পৃক্তও হয়েছেন এবং ক্ষমতার রাজনীতিও করছেন।

সম্প্রতি ব্রিটিশ গণমাধ্যম ‘দ্য সানডে টাইমস’-এর সাথে কথা বলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে প্রসঙ্গক্রমে রাজনৈতিক বিষয়আশয় নিয়ে আলাপ আলোচনা হয়। বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কাছে জানতে চাওয়া হয় রাজনীতি নিয়ে তার দর্শন ও লক্ষ্য কী?

বিজ্ঞাপন

উত্তরে ‘মেরি কম’ খ্যাত এই অভিনেত্রী যা বলেন, তা রীতিমত চমকে যাওয়ার মতো খবর। প্রিয়াঙ্কা জানান যে, তিনি ভারতের প্রধানমন্ত্রী হতে আগ্রহী এবং তার স্বামী নিক জোনাসকে তিনি মার্কিন প্রেসিডেন্ট হিসেবে দেখতে চান।

তারআগে প্রিয়াঙ্কা বলেন, এটা সত্যি যে রাজনীতির সঙ্গে যুক্ত কোনো কিছু আমি পছন্দ করি না। কিন্তু আমরা দুজনই পরিবর্তন চাই।

নিজেকে স্পষ্টবাদী দাবি করে প্রিয়াঙ্কা আরো বলেন, তিনি নারীবাদী এবং মত প্রকাশের স্বাধীনতায় বিশ্বাস করেন। কোনো কিছু প্রকাশ করতে ভয় পান না বলেও জানান কোয়ান্টিকো খ্যাত এই অভিনেত্রী।

গতবছরের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান ও হিন্দু উভয় রীতিতে বিয়ে করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা ও মার্কিন গায়ক নিক জোনাস। এর পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে বহুবার আলোচনায় আসেন তারা।