চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বড়পর্দায় সৌরভ গাঙ্গুলীর লর্ডস জয়ের গল্প

‘দিল্লীবিল্লী’ খ্যাত বলিউডের নির্মাতা অভিনয় দেও তার স্পোর্টস ড্রামা ‘দুসরা’ ছবির প্রথম পোস্টার প্রকাশ করেছেন। একজন কিশোরীর চোখ দিয়ে নেটওয়েস্ট ট্রফি ও সৌরভ গাঙ্গুলীর লড়াইয়ের গল্প উঠে আসবে এই ছবিতে। পোস্টারেও সেই বিষয়টিই ফুটিয়ে তোলা হয়েছে।

২০০২ সালের ১৩ জুলাই লর্ডসের মাঠে নেটওয়েস্ট সিরিজের ফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে জার্সি খুলে উল্লাস করেছিলেন সৌরভ গাঙ্গুলী। স্মরণীয় সেই দৃশ্যটিই পোস্টারে রাখা হয়েছে সাদাকালোতে। পোস্টারের একপাশে আছে এক কিশোরী জানালা খুলে তাকিয়ে থাকার রঙিন ছবি।

বিজ্ঞাপন

ছবি প্রসঙ্গে অভিনয় দেও বলেন, সৌরভ গাঙ্গুলী একটি যুগের সমাপ্তি ঘটিয়েছেন। নেটওয়েস্ট চূড়ান্ত ফাইনালে তার একটি শক্তিশালী পদক্ষেপ মানুষের চিন্তাভাবনাকে পাল্টে দিয়েছিল। ছবিতে সমাজ এবং দায়বদ্ধতার চাপে পিষ্ট একটি পিতৃতান্ত্রিক পরিবারে বেড়ে উঠা এক কিশোরীকে দেখানো হয়েছে। ছবির পোস্টার শুধুমাত্র ফার্স্ট লুক। ট্রেলার দেখার পরে দর্শকরা বুঝতে পারবেন যে এই ছবিতে আরও অনেক বিষয় আছে।

ছবিতে মূল দুটি চরিত্রে অভিনয় করেছেন ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’ খ্যাত প্লাবিতা বরঠাকুর ও অঙ্কুর ভিকাল। কবে নাগাদ ছবিটি মুক্তি পাবে সেই বিষয়ে কিছু জানানো হয়নি। -টাইমস অব ইন্ডিয়া

Bellow Post-Green View